|

সাতক্ষীরায় ধর্ষণের পর স্কুলছাত্রীকে পুকুরে ছুড়ে হত্যা

প্রকাশিতঃ ২:৫৫ অপরাহ্ন | জানুয়ারী ০৭, ২০১৯

dhorson- ধর্ষণ-যৌন নিগ্রহ

স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ধর্ষণের পর তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে পানিতে ফেলে হত্যা করা হয়েছে। রবিবার রাতে আশাশুনি উপজেলার গাবতলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষক ঘাতক জয়দেব সরকারকে গ্রেফতার করেছে।

ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়ে একই গ্রামের অম্বিকা রানী সরকারের কাছে রোজ সন্ধ্যায় প্রাইভেট পড়তো। রবিবার পড়তে গিয়ে জানতে পারে অম্বিকা বাড়িতে নেই। এ সময় অম্বিকার ভাই জয়দেব সরকার শিশুটিকে ভুলিয়ে ভালিয়ে নিকটস্থ একটি দোকানে নিয়ে যায়। সেখান থেকে তাকে খাবার খাইয়ে ফের বাড়িতে নিয়ে আসে।

বাড়িতে এ সময় অন্য কেউ না থাকার সুযোগে জয়দেব মেয়েটিকে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটি জ্ঞান হারিয়ে ফেলে। মৃত ভেবে তাকে বাড়ির পুকুরে ছুড়ে ফেলে দেয় জয়দেব। খোঁজাখুঁজি শুরু হলে জয়দেব শিশুটির লাশ ফের তুলে এনে বাড়ির বাথরুমে রেখে দেয়। রাত ১১টার দিকে গ্রামবাসী লাশটি উদ্ধার করে পুলিশে খবর দেয়। এ সময় তারা জয়দেবকে আটকে রাখে।

জয়দেব সরকার মেয়েটিকে ধর্ষণ ও তাকে পুকুরে ছুড়ে ফেলার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

এ বিষয়ে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জয়দেবকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪