|

সাধনপুর পঙ্গু শিশু নিকেতন সমন্বিত বিজনেস ম্যানেজমেন্ট কলেজ শ্রেষ্ঠ

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৮

সাধনপুর পঙ্গু শিশু নিকেতন সমন্বিত বিজনেস ম্যানেজমেন্ট কলেজ শ্রেষ্ঠ

মোঃ মারসিফুল ইলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ার সাধনপুর পঙ্গু শিশু নিকেতন সমন্বিত বিজনেস ম্যানেজমেন্ট কলেজ শ্রেষ্ঠফ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

পুঠিয়ার উপজেলার সাধনপুর পঙ্গু শিশু নিকেতন সমন্বিত বিজনেস ম্যানেজমেন্ট কলেজ প্রতিবন্ধী, এতিম, দরিদ্র শিক্ষার্থীদের দেশের একমাত্র কারিগরি প্রতিষ্ঠান।

এ সময় শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ দিলিপ কুমার শিলের হাতে ক্রেটস তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুলাহ আল মাহমুদ, সহকারী কমিশনার (ভূমি) জাহিদ হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকগণ।

প্রতিষ্ঠান প্রধান দিলিপ কুমার শিল জাানান, গত ২০১৬ সালে মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের জাতীয়করন নির্দেশ পত্র মোতাবেক কারিগরি শিক্ষা অধিদপ্তর কর্তৃক জাতীয়করণের লক্ষে প্রতিষ্ঠানটি পরিদর্শন করা হয়। এর পর থেকে আর কোন কার্যকর পদক্ষেপ নেওয়া হয়নি। প্রতিষ্ঠানটি জাতীয়করণ করা হলে দেশের একমাত্র প্রতিবন্ধী, এতিম, দরিদ্র শিক্ষার্থীরা উপকৃত হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 1000
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪