|

সানি লিওনের ‘এই কালেকশন’ দেখে কি ভাবেন? (ভিডিও)

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৮

সানি লিওনের 'এই কালেকশন' দেখে কি ভাবেন

অনলাইন বার্তাঃ

সানি লিওন মানে আলাদা কিছু, মনে আসে ভিন্ন চরিত্র। টগবগে দৃশ্য, উত্তেজনায় ভরপুর। তবে, প্রাপ্ত বয়স্কদের ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অনেক দিন আগেই। এখন বলিউডে শক্তভাবে নিজের অবস্থান তৈরি করেছেন।

ভক্তদেরও আগ্রহের শেষ নেই সাবেক এই পর্নস্টারকে নিয়ে। তাই প্রায় বিভিন্ন বিষয় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার নিজের ইনস্টাগ্রামে সানি লিওন একটি ভিডিও প্রকাশ করেছেন, যা দেখলে আপনার চোখ কপালে উঠবে‍!

বাজারে জুতা কিনতে গেলে দোকানের আলমারিতে থরে থরে জুতা সাজানো রয়েছে এটা তো আমরা প্রায় সবাই দেখি। তবে কারোর বাড়ির ওয়ার্ড্রবে এভাবে জুতা সাজানো রয়েছে এমনটা কি দেখেছেন? সম্প্রতি মুম্বাইয়ে একটি নতুন বাংলো কিনেছেন সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সেই বাংলোতেই লম্বা একটি ওয়ার্ড্রব বানিয়েছেন সানি।

সেই ওয়ার্ড্রবের এক সাইটে শুধুই থরে থরে সাজানো রয়েছেন সানির জুতা। সংখ্যাটা যে ঠিক কত তা গুণতে পারা বড়ই মুশকিল। যা দেখলে চোখ কপালে উঠবে। সানি নিজেই তাঁর জুতার কালেকশনের ভিডিও করে সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ” জুতা নিয়ে আমার কোনও সমস্য নেই, বিশ্বাস করুন…।”

ভিডিও দেখতে ক্লিক করুন।

দেখা হয়েছে: 735
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪