|

সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | জুন ২৬, ২০১৯

সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর

মোঃ কামাল, ময়মনসিংহঃ ‘সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর বলে মন্তব্য করেছেন ময়মনসিংহের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা: আবুল কাসেম।

তিনি বলেন, স্বাস্থ্য সেবাকে সার্বজনীন করে গড়ে তুলতে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে সরকার। সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে দেশের প্রতিটি স্বাস্থ্য বিভাগ। বর্তমানে ওয়ার্ড পর্যায় থেকে দেশের প্রতিটি উপজেলায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য শক্তিশালী অবকাঠামো তৈরী করা হয়েছে। সেক্ষেত্রে জনগণকে আরো বেশি সচেতন হতে হবে। তবে এ লক্ষ্যে পৌঁছতে হলে সাংবাদিক মহলের সহযোগীতার কোন বিকল্প নেই।’

বুধবার বিকেলে ময়মনসিংহের সিভিল সার্জন কার্যালয়ের মিলনায়তনে ‘সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে সাংবাদিককের ভূমিকা’ শীর্ষক এক কর্মশালায় তিনি এসব কথা বলেন।

কর্মশালায় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহের ডেপুটি সিভিল সার্জন ডা: পরীক্ষিত কুমার পাড়, মেডিকেল অফিসার ডা: ইকবাল আহমেদ নাসের, সাবেক স্বাস্থ্য শিক্ষা ব্যুরো মো: আ: লতিফ, স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা সৈয়দ জাবেদ হোসেন প্রমূখ।

কর্মশালায় ময়মনসিংহে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকা এবং ইলেক্টনিকস মিডিয়ার সাংবাদিকগণ অংশ গ্রহন করেন।

দেখা হয়েছে: 549
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪