|

সালমানের ৫ বছরের জেল, বেকসুর খালাস সাইফ-টাবুরা

প্রকাশিতঃ ৫:৫৪ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

সালমানের-জেল-Salman's 5-year jail, Baksur Khalas Saif-Tabura

অনলাইন বার্তাঃ

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সালমান খানকে দোষী সাব্যস্ত করে ৫ বছরের জেল দিয়েছেন যোধপুরের একটি আদালত। একই সঙ্গে বলিউড সুপারস্টারকে ১০ হাজার রুপি জরিমানা করা হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়া।

যদিও দোষী সাব্যস্ত হওয়ার পরপরই বৃহস্পতিবার দুপুরে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমে সালমানের ২ বছরের জেল হয়েছে বলে খবর প্রকাশ করে। তবে পরবর্তীতে তারা ভুল সংশোধন করে ৫ বছরের জেল লিখেছে। যা নিয়ে বাংলাদেশি পাঠকদের মধ্যেও বিভ্রান্তি ছড়িয়েছে।

এদিকে, সালমানকে জেল দেওয়া হলেও একই মামলায় অন্য চার অভিযুক্ত সাইফ আলি খান, টাবু, নীলম এবং সোনালি বেন্দ্রেকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সালমানের-জেল-সাইফ-টাবুরা-Salman's 5-year jail, Baksur Khalas Saif-Tabura

সালমান খানের সাজা নিয়ে বিভ্রান্তি!

সালমানের আইনজীবী এইচ এম সারস্বতের দাবি ছিল, সরকারি কৌঁসুলি অভিযোগের স্বপক্ষে প্রমাণ সংগ্রহ করতেই পারেননি। মামলা সাজাতে ভুয়া সাক্ষী দাঁড় করিয়েছেন। এমনকী, বন্দুকের গুলিতেই যে কৃষ্ণসার দু’টির মৃত্যু হয়েছিল, তা-ও সরকারি কৌঁসুলি প্রমাণ করতে পারেননি বলে দাবি করেছেন সারস্বত। ২৮ মার্চ নিম্ন আদালতে কৃষ্ণসার মামলার চূড়ান্ত পর্যায়ের শুনানি শেষ হয়।

অন্যদিকে প্রত্যক্ষদর্শীদের দাবি, ১৯৯৮ সালের ১ এবং ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শ্যুটিংয়ের মাঝে আলাদা আলাদা জায়গায় দু’টি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান খান। সেই সময় তার সঙ্গে সাইফ আলি খান, নীলম, টাবু এবং সোনালি বেন্দ্রেরা ছিলেন।

রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসীদের অভিযোগ, গুলির শব্দ শুনে তারা সালমানদের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। কিন্তু তাদের ধরা যায়নি। সেই সময় চালকের আসনে ছিলেন স্বয়ং সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে তারা পালিয়ে যান বলে দাবি করেন গ্রামবাসীরা।

বলিউড সূত্রের খবর, এই মুহূর্তে সালমানের উপর এক হাজার কোটিরও বেশি লগ্নি রয়েছে। তার সাজা হওয়ায় অনিশ্চিত হয়ে পড়ল এই ছবিগুলির ভবিষ্যৎ। মামলার রায় ঘোযণার এক দিন আগে অর্থাৎ বুধবার জোধপুর পৌঁছান সালমান খান, টাবু এবং সাইফ আলি খান।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪