|

সিদ্ধিরগঞ্জে মোটর শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ১

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৫, ২০২০

সিদ্ধিরগঞ্জে মোটর শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দিয়েছে এমন সন্দেহে শুভ (১৮) নামে এক মোটর শ্রমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা।

ঘটনার সময় শুভকে বাঁচাতে এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীদের হামলায় ফারুক, জুম্মন, রফিক, মোজাম্মেল ও হৃদয়সহ ৫ জনকে পিটিয়ে আহত করা হয়। এদের মধ্যে জুম্মনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। ঘটনার জড়িত সন্দেহ জিজ্ঞাসাবাদের জন্য জনি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে শিমরাইল সাজেদা হাসপাতাল এলাকায় গ্যারেজ থেকে কাজ শেষ করে শিমরাইল উত্তরপাড়া এলাকায় বাসায় যাচ্ছিল শুভ। পথিমধ্যে শিমরাইল উত্তরপাড়া স্বর্ণকারের বাড়ির পিছনে গলির রাস্তায় দেখা হয় ইয়াবা ব্যবসায়ী জনি ও আনিসসহ কয়েকজন মাদক ব্যবসায়ীর সাথে।

এসময় তাকে একা পেয়ে কিছু দিন আগে জনির শ্যালক আনিসকে পুলিশে ধরিয়ে দিয়েছে সে সন্দেহে তারা শুভকে রড দিয়ে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এলাকার কয়েকজন যুবক শুভকে উদ্ধার করতে গেলে মাদক ব্যবসায়ী জনি ও আনিসের নেতৃত্বে অজ্ঞাত ৮/১০ নারী পুরুষ কয়েকজন নারী পুরুষ তাদের উপর হামলা চালায়।

হামলায় ফারুক, জুম্মন, রফিক, মোজাম্মেল ও হৃদয় আহত হয়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় সাজেদা হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করে। অপর আহত জুম্মনকেও আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজ জানান, নিহতের মাথার পিছনে রড দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে শুভর মৃত্যু হয় বলে তিনি জানান।

নিহত শুভ শিমরাইল উত্তরপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ীর ভাড়াটিয়া আব্দুর রবের ছেলে। সে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পূর্বপাড়ের সাজেদা হাসপাতাল সংলগ্ন একটি ট্রাকের গ্যারেজে মেকানিকের কাজ করতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এবং ঢাকা মেডিকেলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্তনাধীন রয়েছে, পরে বিস্তারিত জানান হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪