|

সিরাজদিখানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৪:০৭ অপরাহ্ন | জুন ০৮, ২০১৮

সিরাজদিখানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সোহেল (৩০), মোঃ হাবিবুর রহমান (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। এসময় পুলিশ তাদের দেহ তল্লাশী করে তাদের দুজনের কাছ থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করেন।

পুলিশের চলমান অভিযানে ৭ জুন রাত সাড়ে নয়টার দিকে উপজেলার উত্তর পাথর ঘাটা গ্রামের জনৈক সুফেল এর বাড়ীর সামনে ইটের রাস্তার উপর থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার সময় তাদের আটক করে পুলিশ।

আটক ব্যবক্তিরা উপজেলার পাথরঘাটা গ্রামের মোঃ আলমগীরের পুত্র মোঃ সোহেল (৩০), এবং উত্তর গোয়াখোলা গ্রামের তারা মিয়া সরকারের মেয়ের জামাই মোঃ হাবিবুর রহমান (৩৫)। এছাড়া একই অভিযানে ওয়ারেন্ট পরোয়ানা ভূক্ত চারজন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের চলমান বিশেষ অভিযানে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে মাদক সহ আটক করা হয়েছে।

এছাড়া চারজন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ওয়ারেন্টভুক্ত আসামীদেরকেও জেলে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 570
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪