|

সিরাজদিখানে বর্ণাঢ্য শোভাযাত্রা বিশেষ সপ্তাহ পালন

প্রকাশিতঃ ৩:০০ অপরাহ্ন | মার্চ ২২, ২০১৮

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তোরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও বিশেষ সপ্তাহ পালন করা হয়েছে।

২২ মার্চ সকাল ১০ টায় উপজেলা পরিষদ থেকে শোবাযাত্রা বের হয়ে উপজেলা প্রধান সড়ক প্রদক্ষিন করে গোয়ালবাড়ী মোড়ে এসে শেষ হয়।

এতে উপস্থিথ ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম, উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম, মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমীন, সহকারী কমিশনার ভূমি মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলায়েত হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান, সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, সাংবাদিক মোহাম্মদ মোক্তার হোসেনসহ উপজেলার অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এছাড়া শোভা যাত্রায় অংশ নেন উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষাথী, উপজেলার সরকারী সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

দেখা হয়েছে: 304
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪