|

সিরাজদিখানে ভ্রাম্যমান আদালতের ৩ মাদক সেবীকে ৬মাসের কারাদন্ড

প্রকাশিতঃ ৫:৪৭ অপরাহ্ন | মে ২৯, ২০১৮

সিরাজদিখানে ভ্রাম্যমান আদালতের ৩ মাদক সেবীকে ৬মাসের কারাদন্ড

সিরাজদিখান মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ছয় মাকদ সেবী প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত আসামী উপজেলার পলাশপুর আশ্রয়ন প্রকল্পের মোঃ আব্দুর রহিম এর পুত্র মোঃ রাহাত (৩৫), মৃত শেখ জলিল উদ্দিন এর পুত্র মোঃ ইসমাইল শেখ (৬০) ও মোঃ খলিল এর সহধর্মীনি মোসাঃ কুলছুম বেগম(৫০)।

সিনিয়র সহকারী পুলিশ সুপার সিরাজদিখান (সার্কেল) আসাদুজ্জামান এর নেতৃত্বে অফিসার ইনচার্জ আবুল কালামসহ থানার অন্যান্য অফিসার ফোর্সের সহায়তায় চলমান বিশেষ অভিযান পরিচালনা কালে পলাশপুর আশ্রয়ন কেন্দ্র প্রকল্প এলাকায় তল্লাশী করে আসামীদের কাছ থেকে ২৫ পুড়িয়া গাজা উদ্ধার করা হয়।

পরে উপজেলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট তানবীর মোহাম্মদ আজিম ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ছয় মাস করে কারা দন্ড প্রদান করেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার পলাশপুর আশ্রয়ন প্রকল্প থেকে তাদের মাদকসহ হাতে নাতে আটক করা হয়। উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানবীর মোহাম্মদ আজিম তাদের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামীদের কারাগারে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 650
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪