|

সিরাজদিখানে ২৪০ ক্যান বিদেশী বিয়ারসহ আটক-২

প্রকাশিতঃ ১০:২২ অপরাহ্ন | জুন ১০, ২০১৮

সিরাজদিখানে ২৪০ ক্যান বিদেশী বিয়ারসহ আটক-২

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পুলিশের চলমান বিশেষ অভিযানে ২৪০ ক্যান বিদেশী বিয়ারসহ মোঃ পিন্টু মোল্লা (২৩),মোঃ নয়ন হাসান (৩৮)নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ।

৯ জুন শনিরাবর রাত পৌনে ১১টায় উপজেলার নিমতলা-মুন্সীগঞ্জ রোডে একটি খয়েরী রংএর প্রাইভেট কার এবং ২৪০ ক্যান বিদেশী বিয়ারসহ তাদের আটক করা হয়। আটক ব্যক্তি মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার উত্তর রায়পুর গ্রামের মৃত শাহ জামাল মোল্লার পুত্র মোঃ পিন্টু মোল্লা ও নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মৃত আঃ রশিদ এর পুত্র মোঃ নয়ন হাসান। এছাড়া আটককৃত আসামীদের মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

পুলিশ জানায়, উপজেলার রশুনিয়া বাজারে অবস্থানকালে সিরাজদিখান থানার মোঃ সোহেল রানা সঙ্গীয় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন গোপনে জানতে পারেন যে, নিমতলা-মুন্সীগঞ্জ রোড একটি খয়েরী রং প্রাইভেট কার দিয়ে মাদকদ্রব্য বিয়ার পাচার হবে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ হেলাল উদ্দিনের নেতৃত্বে উপজেলার রশুনিয়া বাজারের তিন রাস্তার মোড়ে চেক পোষ্ট স্থাপন করি। উক্ত চেক পোষ্ট একটি খয়েরী রং প্রাইভেট কার আসিলে সিগনাল দিয়ে গাড়িটি থামানোর সময় পুলিশ দেখে দৌঁড়াইয়া পালানোর সময় সঙ্গীয় অফিসারের সহায়তায় আসামীদেরকে আটক করি। পরে প্রাইভেটকারটি তল্লাশী করে প্রাইভেটকারের ভিতরে থাকা ২৪০ ক্যান বিদেশী বিয়ার জব্দ করা হয়।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, পুলিশের বিশেষ অভিযান পরিচালনা কালে ২৪০ ক্যান বিদেশী বিয়ারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে ৫ দিনের রিমান্ডের আবেদনসহ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪