|

সিলেট দক্ষিণ সুরমা ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে মতবিনিময় সভা

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৯

সিলেট দক্ষিণ সুরমা ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে মতবিনিময় সভা

হোসাইন ইকবাল, স্পেন থেকেঃ সামাজিক সংগঠন গুলোর মুল কাজ হতে হবে সমাজ ঘঠনে অগ্রনী ভুমিকা রাখা, বিশেষ করে প্রবাসে গড়ে ওটা সামাজিক বা আঞ্চলিক সংগঠন গুলো ভবিষ্যৎ প্রজন্মকে দেশীয় সংস্কৃতি শিক্ষার পাশাপাশি নৈতিক উন্নয়ন ও ধর্মীয় অনুশাসনের জীবন গড়ার প্রতি আগ্রহ বৃদ্ধির লক্ষে কাজ করতে হবে।

সিলেট দক্ষিণ সুরমা ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তারা এ কথা বলেন।

গতকাল স্পেনের রাজধানী মাদ্রিদের মেহমান খানা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাংবাদিক সেলিম আলম, ইংল্যান্ড থেকে আগত টাওয়ার হ্যামলেটেস এর সাবেক নির্বাহী ডেপুটি মেয়র ওহিদ আহমদ এবং অন্যান্য অতিথিদের সন্মানে আয়োজিত মত বিনিময় সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ছাইফুর রহমান লিটন, অনুষ্ঠানে সংগঠনের আজীবন সদস্য সনদ ও সন্মাননা ক্রেষ্ট প্রাদান করা হয় বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও দক্ষিণ সুরমার কৃতি সন্তান আব্দুল কাইয়ুম পংকি এবং বিশিষ্ট সংঘটক ক্রীড়াবিদ জালাল আহমদ কে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, বিশিষ্ট মুরব্বি আবুল খায়ের, সৈয়দ আসফাক চৌধুরী, অল ইউরোপীয় বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল খান, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক মিনহাজুল আলম মামুন, কমিউনিটি ব্যক্তিত্ব মাহবুবুর রহমান ঝন্টু, রমিজ উদ্দিন, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ক্রিয়া সম্পাদক সায়েক মিয়া, গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সদস্য সচিব আবু জাফর রাসেল, সাবেক সভাপতি লুতফুর রহমান, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন পংকি, জাকিরুল ইসলাম জাকি, আসাদুর রহমান ছাদ, আব্দুল হামিদ সঞ্জু,মৌলানা খলিলুর রহমান, সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মাসুক আহমেদ, নুর মিয়া, সুহেল আহমেদ, সিরাজুল ইসলাম,মোঃ কামাল আহমেদসহ আর অনেকে।

দক্ষিণ সুরমা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দরা বলেন অন্যান্য সংগঠনের মতো গতানুগতিক কার্যক্রমের বাহিরে এসে তাদের বাৎসরিক পরিকল্পনা অনুসারে ব্যতিক্রম ধর্মী শিক্ষনীয় জনকল্যাণ এবং জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম বাস্থবায়নে তারা বদ্ধপরিকর।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪