|

সীমান্তে নাইজেরিয়ান নাগরিকও দুই হুন্ডি ব্যাবসায়িসহ আটক ১৫

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | নভেম্বর ১৯, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরের বেনাপোল পুটখালি ও পাঁচভুলোট সীমান্তে পৃথক অভিযান চালিয়ে এক নাইজেরিয়ান নাগরিক ও দুই হুন্ডি ব্যাবসায়িসহ ১৫ জনকে আটক করেছে বিজিবি। এসময় হুন্ডির ৫লাখ টাকা, ৭৫০বৈদেশিক ডলার ও ২টি মটর সাইকেল জব্দ করেছে তারা। তবে এক হুন্ডি ব্যাবসায়ি পালিয়ে গেছে বলে জানায় বিজিবি।

খুলনা ২১ বিজিবি ব্যাটলিয়নের অতিরিক্ত পরিচালক মেজর সোহেল আহম্মেদ জানান,সোমবার ভোরে বেনাপোল পুটখালি ও পাচভুলোট সীমান্ত দিয়ে হুন্ডির টাকা ও নারী শিশু বাংলাদেশে অনুপ্রবেশ করছে জানতে পারে বিজিবি। সকালে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে পুটখালি থেকে আটক করা হয় নাইজেরিয়ান নাগরিক ইকোচিকো সিডনীসহ ১৩ বাংলাদেশী নাগরিককে।

এদের মধ্যে ২নারী ২শিশু ও ৯জন পুরুষ রয়েছে। তাদের বাড়ায় যশোর খুলনা গোপালগজ্ঞ, বরিশাল ও নড়াইল জেলায়। নাইজেরিয়ান নাগরিকের কাছ থেকে উদ্ধার করা হয় ৭৫০ডলার সহ মূল্যবান কাগজপত্র। সে ফুটবল প্লেয়ার বলে জানায় বিজিবি।

অপরদিকে পাটভুলোট থেকে দুইটি মটর সাইকেল সহ আটক করা হয় আয়ুব ও হারুনার রশিদ নামে দুই হুন্ডি ব্যাবসায়িকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় হুন্ডর পাঁচলাখ টাকা ও দুই মটর সাইকেল। আটক আয়ুব হোসেন পাটভুলোট গ্রামের নুর আলীর ছেলে। হারুনার রশিদ একই গ্রামের জামাল হোসেনের ছেলে।

অপরদিকে অগ্রভুলোট সীমান্ত থেকে গাজা ও ইয়াবা সহ এক মুরাদ হোসেন নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে বলে জানান তিনি। আটককৃতদেরকে বেনাপোল ও শার্শা থানায় সোপর্দ করা হযেছে বলে জানায় বিজিবি।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪