|

সুইমস্যুটে ঐশ্বরিয়ার গোসলের ছবি ভাইরাল

প্রকাশিতঃ ৩:০২ অপরাহ্ন | নভেম্বর ১১, ২০১৮

অনলাইন বার্তাঃ

স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের ব্যক্তিগত কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে মনোকিনি পরে সুইমিংপুলে গোসল করতে দেখা যাচ্ছে সাবেক এই বিশ্ব সুন্দরীকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, গত ১ নভেম্বর ঐশ্বরিয়ার ৪৫তম জন্মদিন। সেই জন্মদিনের সপ্তাহের সেলিব্রেশনেই স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে গোয়ায় ঘুরতে গেছেন অভিষেক। সঙ্গে গেছেন ঐশ্বরিয়া মা বৃন্দা রাই ও তাঁদের পারিবারিক কয়েকজন বন্ধু। সেখানেই সুইমিংপুলে গোসল করান সময় কালো সুইমস্যুটে দেখা যায় নায়িকাকে।

আর অভিষেককে দেখা যাচ্ছে হলুদ রঙের শর্টস পরে ছোটদের সঙ্গে খেলতে। সঙ্গে আরাধ্যা ও তাঁদের পারিবারিক বন্ধু-বান্ধবরাও রয়েছেন। ছবিটি কেউ বা কারা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

কালো রঙের মনোকিনিতে রাইকে যে মোহময়ী দেখাচ্ছিল তা বলাই বাহুল্য। তবে বহুদিন হল ঐশ্বর্যকে এধরনের খোলামেলা পোশাকে প্রকাশ্যে আসতে দেখা যায় না। তিনি ব্যক্তিগত জীবনকে সাংবাদিকদের ক্যামেরায় অধরা রাখতেই পছন্দ করেন। তাই তাঁর এধরনের ছবি প্রকাশ্যে এলে তা ভাইরাল হবে বলাই বাহুল্য।

দেখা হয়েছে: 674
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪