|

সুন্দরগঞ্জে ট্রেনেকাটা পড়ে যুবক নিহত

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৬, ২০২০

ছাদেকুল ইসলাম, রুবেল (গাইবান্ধা) প্রতিনিধি:গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা রেলগেইটে ট্রেনেকাটা পড়ে ৩৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এক যুবক নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকেল ৪ টার দিকে লালমনির হাট থেকে সান্তাহারগামি পদ্মরাগ ট্রেন বামনডাঙ্গা রেলওয়ে ষ্টেশনে পৌঁছার আগে মনমথ রেলগেইট (হলমোড়) নামক স্থানে রাস্তা পারাপারের সময় যুবক ট্রেনেকাটা পড়ে ঘটনাস্থালে নিহত হন। নিহত যুবকের গায়ের রং শ্যামলা পরনে চেক লুঙ্গি ও চেক শার্ট আছে। সে স্থানীয়ভাবে পরিচিত নয়। তাই তার নাম ঠিকানা অজানা।
বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহফুজুর রহমান জানান, বিষয়টি জানতে পেয়ে তৎক্ষনাৎ ঘটনাস্থালে পৌঁছে বামনডাঙ্গা রেলওয়ে ষ্টেশনের দায়িত্বরত কর্মচারীদের উপস্থিতি নিশ্চিত করার পর বোনারপাড়া রেলওয়ে পুলিশ ষ্টেমন (জিআরপি) কে বিষটি অবগত করা হয়। এরপর বোনারপাড়া রেলওয়ে পুলিশের পক্ষ থেকে লাশ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানতে পেয়েছেন।

দেখা হয়েছে: 242
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪