|

সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদে গৌরীপুরে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০১৮

সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদে গৌরীপুরে সাংবাদিকদের মানববন্ধন

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
পাবনার সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যাকান্ডের প্রতিবাদে এবং জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ময়মনসিংহের গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে শনিবার (১ সেপ্টেম্বর) পৌর শহরে হারুন পার্ক এলাকায় এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদের সভাপতিত্বে ও সহ-সভাপতি মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন গৌরীপুর সাংবাদিক ঐক্য ফারামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, পাাক্ষিক সূবর্ণ বাংলার সম্পাদক আজম জহিরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক কমল সরকার প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন সাংবাদিক মজিবুর রহমান, আনোয়ার হোসেন শাহীন, আলী হায়দার রবিন, আব্দুল্লাহ আল আমিন, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, শামীম খান, শাহজাহান কবির হীরা, আরিফ আহমেদ, আব্দুল কাদির, শাহজাহান কবির, তোফাজ্জল হোসেন, লুৎফুর রহমান খোকন, নুরুল আবেদিন, জি এম ফজলুর রহমান মোস্তফা, আবুল কালাম প্রমুখ।

বক্তারা সুবর্ণা নদী হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হামলাকারীরা যেই হোক না কেন তাদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের সম্মুখীন করতে হবে।

পাশাপাশি সারা দেশে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে প্রয়োজনে আইন করে নিরাপত্তার ব্যবস্থা করতে হবে। এজন্য সরকারকে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করার আহ্বান জানান সাংবাদিক নেতারা।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪