|

সেনবাগে ভুয়া এনএসআই নেতাদের বোকা বানালো

প্রকাশিতঃ ২:০৪ পূর্বাহ্ন | অগাস্ট ২৮, ২০১৮

সেনবাগে ভুয়া এনএসআই নেতাদের বোকা বানালো

অপরাধ বার্তা ডেক্সঃ
নোয়াখালীর সেনবাগে হাসিবুর রহমান রাহান (২০) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার দুপুর ১২টায় উপজেলার কাবিলপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। হাসিবুর রহমান রাহান ওই গ্রামের সফিকুর রহামনের ছেলে। সে নিজেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জুনিয়র ফিল্ড অফিসার হিসেবে মিথ্যা পরিচয় দেয়ায় তাকে আটক করেছে পুলিশ।

নোয়াখালী এনএসআই‘র যুগ্ম পরিচালক আলমগীর হোসেন জানান, আটক রাহান নিজেকে এনএসআই’র জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দিয়ে এবং আইডি র্কাড তৈরি করে মিথ্যা পরিচয় দিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তার রেফারেন্স দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-(সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সম্ভাব্য প্রার্থীদের মাঠ পর্যায়ে কার কী গ্রহণযোগ্যতা তা জরিপের জন্য তাকে সদর দপ্তর থেকে পাঠানো হয়েছে বলে এলাকায় প্রচার করে আসছিল।

তিনি বলেন, সেই পরিচয়ে রাহান ওই আসনের বিভিন্ন রাজনৈতিক নেতা ও ব্যবসায়ীদের কাছে গিয়ে সদর দপ্তরে ভালো রিপোর্ট দেয়ার নাম করে বড় অংকের টাকা হাতিয়ে নেয়।

এছাড়া ভুয়া আইডি কার্ড দেখিয়ে বিভিন্ন মাদক ব্যবসায়ীকে আশ্রয় প্রশ্রয় দেয়ার কথা বলেও তাদের কাছ থেকে অনৈতিক আর্থিক সুবিধা গ্রহণ করে এবং গোয়েন্দা অফিসার পরিচয় দিয়ে সিএনজি অটোরিকসা স্ট্যান্ডেও চাঁদাবাজি করে আসছিল। কিছুদিন আগে সে এলাকা ছেড়ে গাঁ ঢাকা দেয়। গত কয়েকদিন আগে আবার এলাকায় ফিরে এসে সে আবার অনৈতিক কর্মকাণ্ড শুরু করলে বিষয়টি জেলা গোয়েন্দা পুলিশকে অবহিত করা হয়। তারা অভিযান চালিয়ে তাকে আটক করে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, তার কাছে একটি মোবাইল সেট, একটি মোটরসাইকেল ও ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সেনবাগ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 639
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪