|

সৈয়দপুরে বিক্রমপুর বনফুলকে ৪০ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৩:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৯

জরিমানা

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ সৈয়দপুরে একটি অভিভাজ হোটেলে পঁচাবাসি কিচেন, গ্রিল কাবাব ও বাসি মিষ্টি রাখার দায়ে মালিকের ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার(৫ ডিসেম্বর) দুুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে শহরের বঙ্গন্ধু সড়কের (রংপুর রোড) বিক্রমপুর বনফুল সুইটসের মালিক শ্রী সুবোধ ঘোষকে ওই জরিমানা করে তা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে শহরের বঙ্গন্ধু সড়কের বিক্রমপুর বনফুল সুইটসে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ওই হোটেলের ভেতরে ল্যাট্টিনের পাশের অপরিচ্ছন্ন একটি কক্ষ থেকে পঁচাবাসি গ্রিল কাবাব (কিচেন) ও বাসি মিষ্টি উদ্ধার করা হয়।

পরে খাবার অযোগ্য সেসব রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে হোটেলের মালিক সুবোধ ঘোষের ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।তাৎক্ষনিক হোটেল মালিক নগদে জরিমানার ৪০ হাজার টাকা পরিশোধ করে মুক্তি পান।

বিষয়টি নিশ্চিত করেন সেই সময়ে উপস্থিত থাকা সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক অহিদুল হক, পৌর স্যানিটারি পরিদর্শক আলতাফ হোসেন সরকার।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪