|

সৈয়দপুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ কলেজছাত্র আটক

প্রকাশিতঃ ৬:০২ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০১৯

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ১৩৮৫ বোতল ফেনসিডিলসহ সোহানুর রহমান(২৫)নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। আটককৃত সোহানুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ডাক্তারপাড়ার মকবুল হোসেনের ছেলে ও অনার্স প্রথমবর্ষের ছাত্র।

বুধবার দুপুরে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের সাইল্লার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-২১-৩৭১৪) জব্দ করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে,বুধবার (২রা জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের সাইল্লার মোড় এলাকায় প্রাইভেটকারটির গতিরোধ করে সৈয়দপুর থানা পুলিশ।

এ সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িচালক বিপ্লব হোসেনসহ তিনজন পালিয়ে গেলেও গাড়িতে থাকা সৈয়দপুরের একটি শিক্ষা প্রতিষ্ঠানের অনার্স প্রথমবর্ষের ছাত্র সোহানুর রহমান কে ফেনসিডিলসহ আটক করা হয়।

সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

তবে আটক সোহানুর রহমান জানান, তারা ওই প্রাইভেটকার যোগে হিলি থেকে সৈয়দপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী মোন্নাফ হোসেন ও জসিয়ার রহমানের কবলে পড়ে টাকার লোভে ১৩৮৫ বোতল ফেনসিডিল নিয়ে আসছিল।

জেলার সহকারী পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, সৈয়দপুরের শীর্ষ দুই মাদক ব্যবসায়ী এই চালানের মুলহোতা। এ ব্যাপারে দায়েরকৃত মামলায় তাদেরও আসামী করা হবে।

দেখা হয়েছে: 614
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪