|

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | জুন ১৮, ২০১৮

সড়ক দূর্ঘটনা

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর সৈয়দপুরের ঈদের আনন্দে পিকআপ গাড়িেত ঘুরতে গিয়ে সৈয়দপুর বাইপাস সড়কে রবিবার রাত ১০টার দিকে সড়ক দূর্ঘটনায় ৯জন তরুণ নিহত হয়েছেন। এতে আরো ১২জনকে গুরুত্বর আহত অবস্থায় সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎণিকভাবে জানা না গেলেও তাঁদের সকলেই তরুন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, নীলফামারী সদরের ভবানীগঞ্জহাট এলাকার একদল তরুণ ঈদের আনন্দ উপভোগ করতে রবিবার সকালে পিকআপ (নীলফামারী-ন-১১-০০০৭) ভাড়া করে বিভিন্ন স্থান ঘুরে সর্বশেষ দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক স্পটে যায়। সেখান হতে তারা নিজ এলাকায় ফেরার পথে রাত সোয়া ১০টার দিকে সৈয়দপুরের বাইপাস সড়কে ধলাগাছ এলাকায় বিপরীত মুখী দূরপাল্লার একটি ঢাকাগামী কোচ ওই পিকআপটিেক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৮জন ও হাসপাতালে নেয়ার পথে ১জন সহ ৯জন নিহত হয়।

এ ঘটনায় ঘাতক কোচটি পালিয়ে যায়। সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ৮জনের লাশ উদ্ধার করে। অপর ১জনের মরদেহ সৈয়দপুর হাসপাতালে রয়েছে। আহত ১২ জনকে সৈয়দপুর সরকারি ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান তিনি উপস্থিত থেকে মরদেহ গুলো উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়েছেন।

এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদুল মোমিন।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪