|

সোনাইমুড়ি সাংবাদিক হুমকির শিকারে ঢাকার পল্লবী থানায় জিডি

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ন | নভেম্বর ২১, ২০১৮

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ

সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়ন পরিষদের মেম্বার শহীদ উল্যাহ পাটোয়ারীর প্রাণ নাশের হুমকির শিকার হয়েছেন ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সোনালী খবর পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক দীন ইসলাম, তার জানের নিরাপত্তার জন্য শহীদ উল্ল্যাহ মেম্বারের বিরুদ্ধে ঢাকার পল্লবী থানায় একটি জিডি করেছেন দীন ইসলাম বলে জানা যায়।

আজ বুধবার বিকেলে এই সাধারন ডায়েরি করা হয়ছে বলে জানান তিনি সাধারণ ডায়রী নং ১৫৮২ ।

জিডির সূত্র থেকে জানা যায়, দীন ইসলামের শ্বশুর বাড়ি সোনাইমুড়ী উপজেলাতে। অভিযুক্ত মেম্বার শহিদ উল্যাহকে একটি কাজের জন্য দীন ইসলামে শালক ৫ হাজার টাকা প্রদান করেন। কিন্তুু তিনি কাজটি না করে টাকাটি আত্নসাতের চেষ্টা করলে শালক দীন ইসলামকে বিষয়টি অবহিত করেন।

গত ১৭ নভেম্বর বিষয়টি জানতে দীন ইসলাম সাংবাদিক পরিচয় দিয়ে শহীদ উল্ল্যাহ মেম্বারকে ফোন দিলে তাকে মেম্বার উল্টো গালিগালাজ করেন বলেন তোর মত সাংবাদিক কি করবি ৫হাজার নিয়েছি পারলে যা পারিস করিস অামি শহীদ উল্ল্যাহ মেম্বার তোর মত সাংবাদিককে টাইম দেই না, তিনি বিভিন্ন ভাষায় খারাপ কথা বলেন অাবার প্রাণ নাশের হুুমকি দেন।

দেখা হয়েছে: 620
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪