|

সোনারং টংগীবাড়ী ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ন | মে ৩০, ২০১৮

টংগীবাড়ীতে ১৮১৯ অর্থ বৎসরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের টংগীবাড়ী উপজেলার ৩নং সোনারং টংগীবাড়ী ইউনিয়নের ২০১৮-১৯ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার ৩০ মে সকাল ১১টার সময় ৩নং সোনারং টগীবাড়ী ইউনিয়ন পরিষদে জনাকীর্ণ এক অনুষ্ঠানে চেয়ারম্যান মাঝি মোঃ বেলায়েত হোসেন লিটন এর উপস্থিতিতে এই বাজেট ঘোষনা করেন ইউপি সচিব মোঃ কবির হোসেন।

এতে ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ হাসিনা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাবিরুল ইসলাম খান,জেলা পরিষদ সদস্য আকলিমা বেগম,স্থানীয় আওয়ামীলীগ নেতা মানিক মিয়া বাচ্চু মাঝি,কাজী মোস্তাফিজুর রহমান নিকাহ রেজিস্টার সভাপতি টংগীবাড়ী উপজেলা, সহ ইউনিয়নের গণ্যমান্য ব্যাক্তি বর্গ,উক্ত বাজেট সভায় সভাপতিত্ব করেন,মাঝি মোঃ বেলায়েত হোসেন লিটন।

বাজেট ঘোষণাকালে ইউপি সচিব কবির হোসেন জানান, (নিজস্ব উৎস থেকে আয়-১২লক্ষ ১৩ হাজার ৪৩৭ টাকা,সরকাকারী সূত্রে অনুদান সংস্থাপন আয়-১৬লক্ষ ৮৭ হাজার ২৪০টাকা, সরকারী সূত্রে অনুদান উন্নয়ন আয়-৬৮লক্ষ ২৬হাজার ৯৮৩টাকা) সর্বমোট আয়-৯৭লক্ষ ২৭হাজার-৬৬০টাকা, ও ব্যয় ধরা হয়েছে।

চেয়ারম্যান সদস্য গনের সম্মানী ভাতা, সচিব ও অন্যান্য কর্মচারী গনের বেতন ভাতা, ট্যাক্স আদায় কমিশন,অনুদান,প্রিন্টিং এন্ড ষ্টেশনারী, কাগজ পত্র ফাইল রেজিস্টার ক্রয়, বিদ্যুৎ বিল,জন্ম নিবন্ধন ব্যয়, ভিজিটি ও ভিজিএফ পরিবহন ব্যয়, যাতায়াত ভাতা, টেলিফোন বিল, নিজস্ব উন্নয়ন মূলক ব্যয়, প্রাকৃতিক ব্যবস্থাপনা ব্যয়, যোগাযোগ খাতে ব্যয়, মানব সম্পদ উন্নয়ন ব্যয় সাস্থ্য ও পয়ঃপ্রনালী নিরীক্ষা ব্যয় শিক্ষা খাতে ব্যয় ও অন্যান্য ব্যয় সহ সর্বমোট ব্যয়-৯৭লক্ষ ২৭হাজার ৬৬০টাকা, বিবরন হয়েছে।

উক্ত বাজেট সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শিক্ষা খাতে বাজেট বৃদ্ধি ও শিক্ষার মান উন্নয়নের লক্ষে বিভিন্ন প্রকার শিক্ষাক্রম সামগ্রী ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রদানের আহবান জানান।

দেখা হয়েছে: 813
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪