|

দেবীগঞ্জে পুকুর থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ন | জুলাই ২৬, ২০১৮

আবুতৌহিদ, পঞ্চগড় প্রতিনিধিঃ

আজ বৃহস্পতিবার দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনয়নের হেদায়েতপুর গ্রামের দূরবর্তী একটি পুকুর থেকে এক স্কুল ছাত্রীর মরদেহ সকালে এলাকাবাসীর সংবাদের প্রেক্ষীতে পুলিশ উদ্ধার করেছে। মৃতের নাম কবিতা ১৪, পিতা রাজেন্দ্র নাথ , গ্রাম পামুলী হেদায়েতপুর।

সে পামুলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। পামুলী ইউপি চেয়ারম্যান ফজলে হায়দার বাদশা বলেন, কবিতা গতকাল বুধবার রাত থেকে নিখোজ ছিল, যা তার পরিবার জানিয়েছে। পরদিন সকালে পুকুরে লাশ ভাসছে প্রতিবেশিদের এমন খবর শুনে আমি পুকুরস্থলে গিয়ে কবিতাকে গলায় ওড়না পেচানো অবস্থায় দেখতে পাই এবং মুখে রক্ত দেখা গেছে।

চেয়ারম্যান ফজলে হোসেন বাদশার সন্দেহ যে কবিতাকে ধর্ষনের পর শ্বাসরুদ্ধ করে মেরে পুকুরে ফেলে দেয়া হয়েছে। মৃতের পরিবারও একই রকম সন্ধেহের কথা প্রকাশ করেছেন।

লাশ উদ্ধার পূর্বক থানায় আনার পর দেবীগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর আনোয়ার জানান, লাশের নাকের কাছে রক্ত ও মুখে ফেনা ছিল, ওরনা শরীরে ছিল। লাশের এ পর্যন্ত সুরতহাল রির্পোট শেষ করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এ রির্পোট লেখা পর্যন্ত কেই মামলা করেনি। তবে ভিকটিমের পরিবার যে ভাবে চাইবে মামলা সেভাবে করা হবে মর্মে সাব-ইন্সপেক্টর জানান। থানায় ইউডি মামলা হয়েছে।

দেখা হয়েছে: 641
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪