|

নান্দাইলে পুকুরে ডুবে ২ স্কুল শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার পল্লী এলাকায় দাদার বাড়ি বেরাতে এসে স্বর্ণা ( ১২) ও তার ছোট ভাই বকুল মিয়া ( ৯) নামে দুই স্কুল শিক্ষার্থী পুকুরে ডুবে মৃত্যু হয়েছে। নিহতরা তার বাবা মায়ের সঙ্গে ঢাকা থেকে একটি স্কুলে লেখাপড়া করতেন বলে জানা গেছে।

শুক্রবার (২৭ এপ্রিল ) দুপুর ২ টার দিকে উপজেলার সিংরইল ইউনিয়নের কচুরী গ্রামের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করেন স্বজনরা। নিহতরা ওই গ্রামের মানিক মিয়ার শিশু কন্যা স্বর্ণা( ১২) ও শিশু পুত্র বকুল মিয়া।

নান্দাইল মডেল থানার ওসি ইউনুস আলী এই খবরের সত্যতা নিশ্চিত করেছে। তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, শিশু দুজন ওর বাবা মায়ের সঙ্গে ঢাকায় বসবাস করতেন। ওয়াখানেই একটি স্কুলে লেখাপড়া করতেন। তারা গতকাল দাদার গ্রামের বাড়িতে বেরাতে আসছিল। পরে শুক্রবার সকাল ১১টার দিকে নিহত শিশুসহ ৪ জন মিলে বাড়ির পাশ্ববর্তী ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের পুকুরে গোসল করতে যায়।

তিনি আরও জানান, এসময় দুই শিশু গোসল শেষে পুকুর থেকে উঠে যায় আর দুজন পুকুরে রয়ে যায়। তখন থেকেই বাড়ির লোকজন শিশু দুজনকে খোঁজে পাচ্ছিলনা। এরপর স্বজনরা বিভিন্ন স্থানে খোজাঁখোজির একপর্যায়ে দুপুর ২টার দিকে ওই পুকুরের পানিতে মৃত লাশ ভেসে থাকতে দেখতে পায়।

এসময় তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে পরিবারের স্বজনদের ধারনা পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 404
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪