|

শার্শায় স্কুল শিক্ষিকা ধর্ষণ চেষ্টার অভিযোগে দপ্তরী আটক

প্রকাশিতঃ ৩:২৪ পূর্বাহ্ন | জুন ২৯, ২০১৮

শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শায় সহকারী এক স্কুল শিক্ষিকা ধর্ষণ চেষ্টার অভিযোগে শার্শা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম পিয়ন কাজি শাহিদুজ্জামান সাজন (২৪) কে আটক করেছে পুলিশ।

আটক সাজন উপজেলার কাজিপাড়ার মৃত মতিয়ার রহমানের ছেলে। পুলিশ সূত্রে জানা জানা যায়, বুধবার দুপুর ২টার দিকে রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি এক শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের ই- ফরম জমা দেওয়ার উদ্দেশ্যে শার্শা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান।

এ সময় তিনি ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসরাফিলকে খোঁজ করেন। সুযোগ বুঝে বিদ্যালয়ের দপ্তরী কাম পিয়ন সাজন ঐ শিক্ষিকাকে পাশের একটি কক্ষে স্যার আছে বলে ডেকে নিয়ে যায়।কিছু বুঝে উঠার আগেই সাজন তার স্পর্শকাতর জায়গায় হাত দেয়। এবং ধর্ষণ চেষ্টা চালালে সে চিৎকার করে।

পাশে রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর সাইদুল হক, প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ও পিয়ন আতিয়ার এসে শিক্ষিকাকে উদ্ধার করে। এ ঘটনায় ওই শিক্ষিকা বাদী হয়ে শার্শা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ৪৮। বাদি ওই শিক্ষিকা সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ইলিশপুরের মৃত ওজিহার গাজীর কন্যা। মামলার ভিত্তিতে রাতেই সাজনকে আটক করে পুলিশ।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান বলেন, রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারি শিক্ষিকা ধর্ষণ চেষ্টা চালানোর মামলায় শাহিদুজ্জামান সাজনকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪