|

স্থানীয় এনজিও-সিএসও শক্তিশালীকরণে কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | জুন ১৩, ২০১৯

স্থানীয় এনজিও-সিএসও শক্তিশালীকরণে কর্মশালা অনুষ্ঠিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণায় অক্সফাম বাংলাদেশের সহায়তায়, কোস্ট ট্রাস্টের উদ্যোগে আত্নমর্যাদায় নাগরিক সমাজ ও এনজিও স্থানীয়করণের আন্তর্জাতিক প্রতিজ্ঞাসমূহ অনুসরণ করে স্থানীয় এনজিও, সুশীল সমাজ শক্তিশালীকরণ বিষয়ক জেলা সম্মেলন ও কর্মশালা আজ (১৩ জুন) নেত্রকোণা জেলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নেত্রকোণা জেলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় জেলা আহবায়ক কমিটির সভাপতি ও সেরা’র নির্বাহী পরিচালক এস.এম.মজিবুর রহমানের সভাপতিত্বে ও সেরা’র প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ এমদাদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, নেত্রকোণা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, অধ্যাপক তফসির উদ্দিন খান, বিশেষ অতিথি ছিলেন, নেত্রকোণা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ উবায়দুল্লাহ, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল।

বক্তব্য রাখেন ময়মনসিংহ স্থানীয়করণ বিভাগীয় কমিটির সভাপতি, নূরূল আমীন কালাম, ময়মনসিংহ বিভাগীয় কনভেনার, মোঃ ফারুখ আহম্মেদ, অধ্যক্ষ গোলাম মোস্তফা, প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ ছাইদুর রহমান, দত্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাঈম সুলতানা লিবন প্রমুখ।

কর্মশালায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের আয়োজন আত্নমর্যাশীল সিএসও-এনজিও সেক্টর গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সম্মেলন ও কর্মশালায় দি গ্রান্ড বার্গেইন, মানবিক কর্মকান্ড সংক্রান্ত বিশ্ব সম্মেলন ও চার্টার ফর চেইঞ্জ এর আলোকে আন্তর্জাতিক প্রতিজ্ঞাসমূহ বাস্তবায়নের মাধ্যমে স্থানীয়করণকে শক্তিশালীকরণের লক্ষ্যে সুপারিশমালা প্রণিত হয়। যা জুলাই/১৯ অনুষ্ঠিতব্য জাতীয় সম্মেলনে উপস্থাপন করার দাবী রাখে।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪