|

স্পেইন আ’লীগের আয়োজনে শেখ হাসিনা’র ৭৩ তম জন্মদিন পালন

প্রকাশিতঃ ১২:০৬ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ৩০, ২০১৯

স্পেইন আ'লীগের আয়োজনে শেখ হাসিনা'র ৭৩ তম জন্মদিন পালন

হোসাইন ইকবাল, স্পেন থেকেঃ স্পেইন আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে শেখ হাসিনা’র ৭৩ তম জন্মদিন পালন দোয়া মাহফিল ও কেকে কেটে ডিজিটাল বাংলাদেশ গড়ার রূপকার, বঙ্গবন্ধুকন্যা, মাদার অফ হিউম্যানিটি, সদ্য “ভ্যাকসিন হিরো“ খ্যাত বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালন করেছে স্পেন আওয়ামী লীগ।

গত রাতে স্পেন আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে দেশটির রাজধানী মাদ্রিদে স্থানীয় ফাল্গুনী রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্পেন আওয়ামী লীগের আহবায়ক এস আর আই রবিন-এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ রিজভী আলমের পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম আহবায়ক আব্দুল কাদের, মাস্টার বদরুল আলম, আব্দুর রহমান, সন্মানিত সদস্য জহিরুল ইসলাম, একরামুজ্জামান কিরন, শ্যামল তালুকদার, তামিম চৌধুরী, জাকির হোসেন, দবির তালুকদার, সায়েম সরকার, এফ এম ফারুক পাভেল, আজম কাল ও আকতারুজ্জামান।

দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভয়াল কালো রাতে খুনীচক্রের হাতে নিহত জাতির পিতার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাত পরিচালনা করেন স্পেন আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ রিজভী আলম। দুর্নীতির বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার কঠোর অবস্থান যেন সফলতা পায় এবং নেত্রীর সকল বিপদগুলো যেন আল্লাহ পাক নির্মূল করে দেন সেই দোয়াও করা হয়।

শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ যেভাবে বিশ্বদরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে সেই ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে, সেই দোয়াও করেন।

মোনাজাত শেষে স্পেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা জন্মদিনের কেক কেঁটে আনন্দঘন পরিবেশের সৃষ্টি করেন। নেতা-কর্মীরা পরম মমতায় একে অন্যের মুখে কেক তুলে দিয়ে পরস্পরের মধ্যে রাজনৈতিক বন্ধন আরও জোরদার করেন।

এ সময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, স্পেন আওয়ামী লীগের অন্যতম নেতা ফয়জুর রহমান, রুবেল খান, রফিক খান, দিদারুল আলম, কামরুল ইসলাম, এ্যাডঃ তারিক হোসেন, আমিনুল ইসলাম, বেলাল হোসেন, আব্দুল আজিজ, জালাল উদ্দিন, আব্দুল মালেক, টিপু মিয়া, মাহবুবুল আলম বকুল, ইব্রাহিম খলিল সহ আরও অনেকে।দোয়া অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কিভাবে সফল করা সেই বিষয়ের প্রতি গুরত্বারোপ করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন স্পেন আওয়ামী লীগের অন্যতম যুগ্ম আহবায়ক মাস্টার বদরুল আলম।

উল্লেখ্য, বাংলাদেশের চারবারের প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪