|

স্পেনে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | অগাস্ট ২০, ২০১৯

স্পেনে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী

হোসাইন ইকবাল, স্পেন থেকেঃ স্পেনে নব গঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যান সমিতির উদ্যোগে স্পেনের রাজধানী মাদ্রিদের রেতিরো পার্কে গত রবিবার আয়োজিত অনুষ্ঠানে সমিতির সভাপতি, সৈয়দ মাসুদুর রহমান নাসিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ।

দিনব্যাপী এ অনুষ্ঠানে সংগঠনের সাধারন সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক কামরুল হাসানের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, সমিতির সহ সভাপতি মোঃ রতন, মোঃ আনোয়ার মিয়া, হুমায়ুন আহমেদ, ধর্ম সম্পাদক হাফেজ জহির আহমদ, সমাজকল্যান সম্পাদক বাপ্পি রহমান নাবিল, সংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলামসহ মাদ্রিদে প্রবাসী ব্যবসায়ী এবং রাজনৈতিক, ,সাংবাদিক বাংলাদেশি প্রবাসী বিভিন্ন পেশার লোকজন।

সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম ও সাধারন সম্পাদক টিটন বিশ্বাস মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সম্পর্ক ও মাতৃত্বের বন্ধনকে আরো সুদৃঢ় করার সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান এবং প্রবাসে শত প্রতিকুলতার মাঝেও নিজেদের মধ্যে আন্তরিকতা বাড়াতে এ ধরনের আয়োজন মাঝেমধ্যেই করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ ছাড়া অনুষ্ঠানে পুরুষদের জন্য ছিল হাঁড়িভাঙা খেলা, নারীদের বালিশ খেলা, বাচ্চাদের বেলুন খেলা ও দৌড় প্রতিযোগিতা। স্বেচ্ছাসেবী সংগঠন আলোক কুঞ্জের হানিফ মিয়াজী, সোহেল রানা ও হোসাইন ইকবাল এতে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের মধ্যাহ্নভোজ’র জন্য দেশি সুস্বাদু খাবার পরিবেশনের করা হয়।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪