|

স্বাধীনতার পক্ষের শক্তি মহাজোট প্রার্থীকে বিজয়ী করুন

প্রকাশিতঃ ১১:৪০ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ

জাতীয় সংদের বিরোধী দলীয় নেতা ময়মনসিংহ-৪ সদর আসনে মহাজোট সমর্থিত প্রার্থী বেগম রওশন এরশাদ বলেছেন, আমরা জাতীয় পাটির মহাজোটের সমর্থিত প্রার্থী হয়েছি, বিগত সময়ে আমার কাছে আওয়ামী লীগের অনেকে আসেনি, যারা এসেছে আমি তাদের কথা শুনেছি, কথা বলেছি।

আমাদের সুন্দর একটি পার্লামেন্ট ছিল, ভাল একটি পরিবেশ ছিল, আমি ২৩২ দিন সংসদে উপস্থিত ছিলাম, সেই সংসদে আমাদের জাতীয় পার্টির ৩৬জন এমপি ছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি আত্মীয় এবং বোন হিসাবে চিন্তা করি, প্রধানমন্ত্রী ভাল থাকুক এবং তিনি যে সমস্ত উন্নয়ন কাজের পরিকল্পনা হাতে নিয়েছেন সেগুলো সফল করার লক্ষে মহাজোটের সাথে আমরা আছি।

আপনারা আমাদের পক্ষে কাজ করুন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন, স্বাধীনতার পক্ষের শক্তিকে আগামী সংসদ নির্বাচনে আবার ক্ষমতায় আনতে হবে।

স্বাধীনতার পক্ষের শক্তি মহাজোট প্রার্থীকে বিজয়ী করুন

আজ বৃহস্পতিবার দুপুরে একটি হোটেলে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় সংসদ নির্বাচন প্রচার কাজ পরিচালনা ও নির্বাচনী বিবিধ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষে বিশেষ বর্ধিত সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় অন্যানের মাঝে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে জাতীয় পার্টির মহাজোটের সমর্থিত প্রার্থী ফখরুল ইমাম, ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক মো. ইকরামুল হক টিটু, ৬নং চর ঈশ্বরদিয়া ইউনিয়নের সাবেক চেয়াম্যান এমদাদুল হক মন্ডলসহ অনেকে।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪