|

স্বাধীনতার পক্ষে আর বিপক্ষে দেশ দুই ভাগে বিভক্ত: এমপি হাসানাত

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৮

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল) প্রতিনিধিঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার মার্কার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, দেশ আজ দুই ভাগে বিভক্ত।

স্বাধীনতার পক্ষে আর বিপক্ষে। নৌকা স্বাধীনতা ও সমৃদ্ধির প্রতীক। দেশের উন্নয়ন ও শান্তি চাইলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, ২০০১ সালের তথাকথিত নির্বাচনে বিএনপি ও জামায়াতের চারদলীয় জোট ক্ষমতায় এসে ৫০ হাজার সংখ্যালঘু পরিবারকে নির্যাতন করে রামশীলে পাঠিয়েছিল।

এখন ১৭ বছর পর সেই বিএনপি মনোনীত প্রার্থী জহির উদ্দিন স্বপন নিজের বাড়িতে সংবাদ সম্মেলন করে ক্ষমা চেয়ে ২০০১ সালের ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছেন। আবার ক্ষমতায় গেলে বিচার করার কথা বলছে। সে (স্বপন) নির্যাতনকারীদের অন্যতম স্ব-ঘোষিত অপরাধী। যে জনগনের নিরাপত্তা দিতে পারেনা; তার ভোট চাওয়ারও কোন অধিকার নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতিকে পছন্দ করেন না। তিনি বলেছেন-ওরা অধম বলে আমরা উত্তম হবনা কেন? যে কারণে ওদের অত্যাচার আর নির্যাতনের সমুচিত জবাব দেয়নি আওয়ামী লীগ।

উপজেলা মুক্তিযোদ্ধাদের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর জাপার সদস্য এ্যাডভোকেট সেরনিয়াবাত সেকেন্দার আলী, বিকল্প ধারা ও যুক্তফ্রন্টের বরিশাল-১ আসনের সমন্বয়ক মামুনুর রশিদসহ তাদের শতাধিক সমর্থকরা আবুল হাসনাত আব্দুল্লাহর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন।

উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও যুদ্ধকালীন কমান্ডার মহিউদ্দিন মানিক বীর প্রতীক, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও যুদ্ধকালীন কমান্ডার মিয়াজ উদ্দিন খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের যুগ্ম সম্পাদক মুনসুর আহম্মেদ, জেলা সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রইচ সেরনিয়াবাত, সহকারী কমান্ডার এসএম তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সিরাজ সরদার প্রমুখ।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪