|

স্বাধীনতা বিরোধীরা প্রধানমন্ত্রীকে হত্যার পায়তারা করছে—শাহজাহান কামাল

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | মার্চ ২৪, ২০১৮

স্বাধীনতা-বিরোধীরা-Independent opponents are killing the Prime Minister --- Shahjahan Kamal

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার ষড়যন্ত্র চালাচ্ছে। তারা দেশের উন্নয়ন চায় না; দেশকে ধ্বংস করার পায়তারায় লিপ্ত রয়েছে তারা। তাই বাংলাদেশের জনগণকে শতর্ক থাকার জন্য আহ্বান করা হচ্ছে।

শনিবার (২৪মার্চ) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুরে লুধুয়া উচ্চ বিদ্যালয় মাঠে লুধুয়া ভূইয়া পরিবারের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের সাফল্য তুলে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্বল্পউন্নত দেশ থেকে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পা রাখছে। যা চক্রান্তকারীদের সহ্য হয়নি। স্বাধীনতা বিরোধীদের এ ষড়যন্ত্র পতিহত করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়ন অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইলেন মন্ত্রী।

সংবর্ধনা অনুষ্ঠানে লুধুয়া ভূইয়া পরিবারের সভাপতি মোস্তাফিজুর রহমান ভূইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য লায়ন এম আউয়াল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, আ’লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, এন.আর.বি কমার্শিয়াল ব্যাংকের ভাইস চেয়ারম্যান কাজী শহিদ ইসলাম পাপুল প্রমুখ।

এতে সঞ্চালনায় করেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বায়েজিত ভূঁইয়া।

স্বাধীনতা-বিরোধীরা-Independent opponents are killing the Prime Minister --- Shahjahan Kamal

দেখা হয়েছে: 433
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪