|

স্বাধীন দেশে সাংবাদিদের কন্ঠ রোধ করা কখনোই সম্ভব নয়- বিচারপতি

প্রকাশিতঃ ৩:৫৪ অপরাহ্ন | অগাস্ট ০৫, ২০১৮

স্বাধীন দেশে সাংবাদিদের কন্ঠ রোধ করা কখনোই সম্ভব নয়- বিচারপতি

শাহরিয়ার মাহমুদ, মাদারীপুরঃ

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাবেক বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, সাংবাদিকদের কন্ঠ রোধ করা কখনোই সম্ভব নয়। প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মতবিনিময় সভা শেষে, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মাদারীপুরে জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীদের সাথে রবিবার সকাল ১১টার সময়, প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মতবিনিময় সভা মাদারীপুর সার্কিট হাউজ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক আজাহার উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক বিচারপতি ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা তথ্য অফিসার মঈনুল ইসলাম, মাদারীপুর প্রেসক্লাবের আহবায়ক মোঃ শাজাহান খান, সিনিয়র সাংবাদিক গোলাম মাওলা আকন্দ, জাহাঙ্গীর কবির, মাহাবুবুর রহমান বাদল, এম আর মর্তুজা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদ আরো বলেন, সাংবাদিকরা স্বাধীন থেকে দেশ ও সমাজের উন্নয়নে ইতি বাচক ভূমিকা রাখতে হবে। সঠিক তথ্য তুলে ধরে নির্ভুল ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করতে হবে।

দেখা হয়েছে: 696
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪