|

ভালুকায় স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিতঃ ১২:২৪ অপরাহ্ন | মে ০২, ২০১৮

স্বামীর-হাতে-স্ত্রী-খুন-Wife killed in her husband's hand

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ভালুকা উপজেলার মারুয়াশালা এলাকায় মাজেদা খাতুন (৪৫) নামে এক স্ত্রীকে তার পাষন্ড স্বামী নির্মমভাবে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী হেলাল উদ্দিন (৫০) কে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। সে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মারুয়াশালা জুলুপ্লাজা রোড এলাকার বাসিন্দা কৃষক মৃত উমর খাঁর ছেলে বলে জানা গেছে।

বুধবার (২ মে ) সকালে পুলিশ ওই নারী মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে এ হত্যাকান্ডের ঘটনায় ছেলে নাজমুল হক বাদি হয়ে ভালুকা মডেল থানায় বাবা হেলাল উদ্দিনকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৪ দিন আগে পারিবারিক কলহের জের ধরে মাজেদাকে তার স্বামী হেলার বেধরক ভাবে পিঠিয়ে ছিল। পরে তার কোন চিকিৎসা না করিয়ে বাড়িতেই রেখে দেয় মাজেদাকে। তার গাঁয়ে আঘাতের একাদিন চিহৃ পাওয়া গেছে। সেই নির্মম আঘাতের যন্ত্রনায় মাজেদা বুধবার মধ্যরাতে মারা মৃত্যু বরন করেন।

তিনি আরও জানান, পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ হত্যাকান্ডের ঘটনায় ছেলে নাজমুল হক বাদি হয়ে ভালুকা মডেল থানায় বাবা হেলাল উদ্দিনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। স্বামী হেলালকেও গ্রেফতার করেছে পুলিশ। মাজেদা দুই কন্যা ও এক ছেলে সন্তানের জননী। সে হেলালের প্রথম স্ত্রী বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 508
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪