|

গোদাগাড়ী পৌরসভায় স্মার্ট কার্ড বিতরণ শুরু

প্রকাশিতঃ ৭:৩০ অপরাহ্ন | মে ০৮, ২০১৮

গোদাগাড়ী পৌরসভায় স্মার্ট কার্ড বিতরণ শুরু

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার নয়টি ওয়ার্ড ও সদর উপজেলার নয়টি ইউনিয়ন ও কাঁকনহাট পৌরসভায় স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। উপজেলা নির্বাচন অফিস স্মার্ট কার্ড বিতরণ করছে।

সোমবার সকালে গোদাগাড়ী আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক । স্মার্ট কার্ড নিতে সকাল থেকে স্কুল প্রাঙ্গণে ভিড় করতে থাকেন নারী পুরুষ ভোটার। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় বাড়তে থাকে।

পৌরসভার ১নং ওয়ার্ডের ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ শুরু করা হয়। পর্যায়ক্রমে পৌরসভার বাকি আটটি ওয়ার্ড ও সদর উপজেলার ৯ ইউনিয়ন ও কাঁকনহাট পৌরসভায় বিতরণ করা হবে। আগামী সাড়ে চার মাসের মধ্যে সদর উপজেলায় স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শেষ করা হবে এবং পরে অন্যান্য উপজেলায় শুরু করা হবে।

এ সময় গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক। আরও উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র মুনিরুল ইসলাম বাবু, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মশিউর রহমান,আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মশিউর রহমান বলেন,সকল ভোটার স্মার্ট কার্ডে সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা নিতে পারবেন। স্মার্ট কার্ড হাতে পেয়ে সকল ভোটার অনেক খুশি। তবে স্মার্ট কার্ডে ভুলভ্রান্তি থাকলে অফিসে যোগাযোগ করলে তা সংশোধন করার ব্যবস্থা করা হবে

আজ ০৭ ই মে সোমবার পৌরসভার ১ নং ওয়ার্ডের আঁচুয়া,গড়ের মাঠ মোট ২ হাজার ৫২ টি কার্ড বিতরণ করা হয়েছে। আগামী ০৮ ই মে মঙ্গলবার ২ নং ওয়ার্ডের মহিষালবাড়ী মোট ৭ হাজার ৭ শত ৭৭ টি কার্ড বিতরণ করা হবে। ৯ ই মে বুধবার মাদারপুর,আরিজপুর,ফাজিলপুরে ৩ হাজার ২ শত ৬০ টি কার্ড। ১০ ই মে বৃহস্পতিবার কেল্লাবারুই পাড়া,কুঠিপাড়া, বারুইপাড়া,গোদাগাড়ীতে ৩ হাজার ৭২ টি কার্ড।

১২ ই মে শনিবার বুজরুকরাজারামপুর, রামনগরে ২ হাজার ৮ শত ৬৭ টি কার্ড। ১৩ ই মে রবিবার বুজরুকপাড়া, শ্রীমন্তপুর,জোৎগোসাইদাসে ৩ হাজার ২৬ টি কার্ড। ১৪ ই মে সোমবার সরমংলা,ভগমন্তপুর,কাচারীপাড়ায় ৩ হাজার ১ শত ৬০ টি কার্ড। ১৫ ই মে মঙ্গলবার সারাংপুর সুলতানগঞ্জের ৩ হাজার ২ শত ৬৭ টি কার্ড। ১৬ ই মে বুধবার গঞ্জেশীবপুর,গাঙ্গোবাড়ী,জাহানাবাদে ৩ হাজার ৩ শত ৫৪ টি কার্ড বিতরণ করা হবে।

ইউনিয়ন পর্যায়ে প্রথমে ১৯ শে মে থেকে ২৪ শে মে বাসুদেবপুর ইউনায়নের ০৬ দিন ব্যাপি বাসুদেবপুর শহিদুন্নেশা বালিকা উচ্চ বিদ্যালয়ে ১১৩৭০ টি কার্ড । ২৯ শে মে থেকে ৭ ই জুন মাটিকাটা ইউনিয়নে ১০ দিন ব্যাপি পিরিজপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩০২৬৩ টি কার্ড। ১৯ শে জুন থেকে ২৪ শে জুন গোদাগাড়ী ইউনিয়নে ৬ দিন ব্যাপি আই হাই উচ্চ বিদ্যালয়ে ১৩৭৭৮ টি কার্ড । ২৭ শে জুন থেকে ৫ ই জুলাই মোহনপুর ইউনিয়নে ৮ দিন ব্যাপি দিগরাম উচ্চ বিদ্যালয়ে ২৫৩২৭ টি কার্ড।

৯ ই জুলাই থেকে ১৫ ই জুলাই পাকড়ী ইউনিয়নে ৬ দিন ব্যাপি পাকড়ী উচ্চ বিদ্যালয়ে ১৮৩৮০ টি কার্ড । ১৬ ই জুলাই থেকে ২১ শে জুলাই কাঁকনহাট পৌরসভায় ৫ দিন ব্যাপি কাঁকনহাট পৌরসভা হল রুমে ১১৯৫০ টি কার্ড । ২৫ শে জুলাই থেকে ৩১ শে জুলাই রিশিকুল ইউনিয়ন ৫ দিন ব্যাপি চব্বিনগর উচ্চ বিদ্যালয়ে ১৬৩২৪ টি কার্ড। ০২ ই আগষ্ট থেকে ০৬ ই আগষ্ট গোগ্রাম ইউনিয়ন ৬ দিন ব্যাপি গোগ্রাম স্কুল এন্ড কলেজে ২০৯৬০ টি কার্ড ।

১৩ ই আগষ্ট থেকে ২১ শে আগষ্ট দেওপাড়া ইউনিয়ন ৮ দিন ব্যাপি পালপুর উচ্চ বিদ্যালয়ে ২৫২৪০ টি কার্ড। ০৩ ই সেপ্টেম্বরর থেকে ৬ ই সেপ্টেম্বর ৪ দিন ব্যাপি চর আষাড়িয়াদহ ইউনিয়ন ৩ দিন ব্যাপি চর আষাড়িয়াদহ উচ্চ বিদ্যালয়ে ১২০৭০ টি স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪