|

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জন নিহত

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০১৮

সড়ক-দুর্ঘটনায়-বাবা-ছেলে-নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা এলাকায় কভার্ডভ্যানের সাথে প্রাইভেটকারের ধাক্কায় একই পরিবারের বাবা ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। এ দূর্ঘটনায় অন্তত আরও একজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার (২২ এপ্রিল) সকাল ১০ টারর দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বগার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ভালুকা হাইওয়ে পুলিশ ফাড়িঁর উপ-পরিদর্শক আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতরা নিয়মিত মামলার হাজিরা দিতে ময়মনসিংহের আদালতে যাচ্ছিলেন। তাদের বাড়ী উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে একটি প্রাইভেটকার যাত্রী নিয়ে ভালুকা থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। পরে বগার বাজার এলাকা পৌছলে দাড়িয়ে থাকা কভার ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় ময়মনসিংহগামী প্রাইভেটকারটি। এ সময় ঘটনাস্থলেই মারা যান আব্দুল কাদির (৬৫) নামে একব্যাক্তি। তখন গুরুতর আহত আব্দুল কাদিরের ছেলে জুয়েল (৪৫) ও বাসির (৩০) ও বিপ্লব নামে আরও তিনজন।

সড়ক-দুর্ঘটনায়-বাবা-ছেলে-নিহত

পরে খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদের গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জুয়েল নামে আরও একজনের মৃত্যু হয়। এদিকে মমেক হাসপতালে ভর্তি হওয়ার পর বাসির নামে আরেকজন মারা যায়। এ বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা উপজলার সংবাদকর্মী মোমিন তালুকদার। তবে এ ঘটনায় গুরুতর আহত রয়েছেন বিপ্লব (৩৫)।

সড়ক-দুর্ঘটনায়-বাবা-ছেলে-নিহত

অন্যদিকে ত্রিশাল ফায়ার স্টেশনের কর্মকর্তা জনাব মোঃ শফিকুল ইসলাম জানান দূর্ঘটনার খবর পেয়ে ত্রিশাল ও ভালুকা ফায়ার স্টেশনের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আহত তিন জনকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরন করেন । প্রাইভেটকারে আটকে থাকা নিহত ব্যাক্তিকে হাইড্রলিক স্পেডারের মাধ্যমে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে । এই উদ্ধার কাজে ফায়ার ম্যান মোঃ কামরুল হাসান, মোস্তাফিজুর রহমান ও মনিরুজ্জামানসহ আরও ১০/১২ জন অংশগ্রহন করে সফলতার সহিত উদ্ধার কাজ সম্পন্ন করেন বলে তিনি জানিয়েছেন ।

দেখা হয়েছে: 569
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪