|

গঙ্গাচড়ায় সড়ক দুর্ঘটনা রোধে প্রচারণা অটো চালক সুমনের

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০১৯

গঙ্গাচড়ায় সড়ক দুর্ঘটনা রোধে প্রচারণা অটো চালক সুমনের

সবুজ মিয়া,গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় আরো ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে সড়ক দুর্ঘটনা রোধে অটো চালক আব্দুল্লাহ আল সুমনের সচেতনতামূলক প্রচারণা। এ সময় সে শিক্ষার্থীদের মাঝে তার লেখা সড়ক দুর্ঘটনা রোধে পথচারী ও চালকদের করণীয় শীর্ষক লিফলেট বিতরণ ও সচেতনতা কবিতা আবৃতি করেন।

প্রচারণার সময় সুমন সাংবাদিকদের জানায়, আমি অটো চালনা অবস্থায় কয়েকটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী।

এছাড়াও প্রতিদিন পত্রিকা কিংবা টিভি বা সামাজিক যোগাযোগ মাধ্যমে সড়ক দুর্ঘটনায় প্রাণহানির খবর পাওয়া যাচ্ছে। যা বর্তমান সময়ে চির চেনা দৃশ্য হয়ে দাড়িয়েছে। এভাবে প্রিয়জন হারানোর আর্তনাদ আর কান্নায় বাতাস ভারি হচ্ছে প্রতিনিয়ত। যা সমাজের আর দশ জনের মত আমাকেও কাঁদায়।

কিন্তু সড়ক দুর্ঘটনার মূলে রয়েছে পথচারী ও চালকদের অসচেতনতা। তাই আমি সকলকে সচেতন করার জন্য প্রতিনিয়ত সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। প্রচারণার অংশ হিসেবে সুমন ভুটকা সপ্রাবি, শরিয়ত উল্যা মেমোরিয়াল সপ্রাবি, দক্ষিণ কোলকোন্দ সপ্রাবি, মটুকপুর সপ্রাবি, নবনীদাস সপ্রাবি, আরাজিনিয়ামত সপ্রাবি, এমদাদ মিঞা মেমোরিয়াল সপ্রাবি, উত্তর বাগপুর সপ্রাবি, প্রাইম রেসিডেন্সিয়াল স্কুল ও আলেকিশামত ইসলামীয়া এবতেদায়ী স্বতন্ত্র মাদ্রাসায় প্রচারণা করেন।

মোছাঃ মারুফা বেগম, marufa begom

দেখা হয়েছে: 1565
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪