|

ময়মমসিংহে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

প্রকাশিতঃ ৩:০৭ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ত্রিশাল ও নান্দাইল উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রী সোনিয়া (১৩) ও নার্গিস আক্তার (৩৫) নামে দুইজন নিহত হয়েছে।

এঘটনায় দুই ছাত্রী ও শিশুসহ অন্তত আরও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে।

মঙ্গলবার (৬ মার্চ ) দুপুরে ত্রিশালের সাইনবোর্ড এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ও নান্দাইলের পৌর শহরের নতুন মসজিদের সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, নার্গিসের দুই শিশু সন্তান নাদিল (৬), জুই আক্তার (৭) ও স্বামী মোয়াজ্জেম হোসেন। তারা সবাই ঈশ্বরগঞ্জ উপজেলার বড় জোড় এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে নান্দাইলের আহত দুই স্কুলছাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ( অগ্নিসেনা, কন্ট্রোল রুম ) মোহ মনিরুজ্জামান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে হতাহতরা একটি পিক-আপভ্যানে করে ঢাকার উদ্দেশ্য যাচ্ছিলেন। পরে উপজেলার সাইনবোর্ড এলাকায় পৌছলে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের আইলেনের খুটির উপর উঠে উল্টে যায়।

তখন ঘটনাস্থলেই নার্গিস আক্তার নিহত হয়। এসময় আহত হয় শিশুসহ অন্তত ৩ জন। পারে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠান।

এদিকে নিহতের মরদেহ পুলিশ উদ্ধার করে ত্রিশাল মডেল থানা হেফাজতে রেখেছেন। পরে স্বজনদের কাছে মরদের হস্তান্তর করা হবে। দূর্ঘটনা কবলিত পিক-আপভ্যানটিও উদ্ধার করে থানায় রাখা হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের অগ্নিসেনা।

এদিকে মঙ্গলবার (৬ মার্চ ) সকালে নান্দাইল উপজেলার পৌর শহরের নতুন মসজিদের সামনে নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সোনিয়া (১৩) নামে এক স্কুলছাত্রী ট্রাক চাপায় নিহত হয়েছে।

এঘটনায় অজ্ঞাত আরও দুই স্কুলচাত্রী আহত হয়। তারা সবাই নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

নান্দাইল থানা ওসি ইউনুস আলী সর্দার বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে তিন ছাত্রী ব্যাটারী চালিত ইজি বাইকযোগে স্কুলে অাসার পথে ময়মনসিংহগামী একটি ট্রাক ইজিবাইজকে পেছন দিক থেকে ধাক্কা দিলে তিন স্কুলছাত্রী গুরুতর অাহত হয়।

পরে তাদেরকে গুরুতর অাহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে একজনের মৃত্যু হয়। দূর্ঘটনায় নিহত ছাত্রীর বাড়ি উপজেলার ভাটি সাভার গ্রামে বলে জানা যায়। তবে চালক ট্রাক ফেলপ পালিয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় রাখা হয়েছে।

দেখা হয়েছে: 422
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪