|

সড়ক দূর্ঘটনা রোধে নিসচা টঙ্গীবাড়ী শাখার গোলটেবিল বৈঠক ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৮:২০ অপরাহ্ন | অক্টোবর ০১, ২০১৮

সড়ক দূর্ঘটনা রোধে নিসচা টঙ্গীবাড়ী শাখার গোলটেবিল বৈঠক ও আলোচনা সভা

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী:
“পথ যেন হয় শান্তির মৃত্যুর নয়” স্লোগানে নিরাপদ সড়ক চাই (নিসচা) টঙ্গীবাড়ি উপজেলা শাখার উদ্যোগে সড়ক দূর্ঘটনা রোধে করণীয় কর্মসূচি র্শীষক গোল টেবিল বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১১টা সময় জেলা শহরের মুক্তিযোদ্ধা ভবনের রিস্তা চাইনিজ রেষ্টুরেন্টে এ গোলটেবিল বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ও টঙ্গীবাড়ি শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডলের সঞ্চালনায় আলোচনা সভায় অংশ নেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রাজিব উল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, জেলা পুলিশ পরিদর্শক ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসন কাওছার-ই-আলম, মুন্সীগঞ্জ নিউজ ডটকম এর সম্পাদক মোহাম্মদ সেলিম, নিসচা টঙ্গীবাড়ি উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ সাইফুর রহমান, সহ-সাধারন সম্পাদক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক নুর মোহাম্মদ, যুব বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, কার্যকরী সদস্য মোঃ আক্কাছ বেপারী, মোঃ বাবুল শেখ, নাজমুল হাসান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা ক্রমাগত সড়ক দুর্ঘটনার হাত থেকে সম্পদ ও জান মাল রক্ষার্থে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তারা বলেন, সড়ক পথে চলাচলে প্রত্যেককে সচেতনা অবলম্বন ও নিয়ম মানতে হবে। নিয়ম মানার মাধ্যমে নিরাপদ সড়ক বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সড়ক পথ নিরাপদ করা সম্ভব।
এছাড়াও সভায় আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনের ও বিভিন্ন কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

দেখা হয়েছে: 593
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪