|

শিগ্রই আসছে হটি নটি মাহিয়া মাহি

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০১৮

হটি-নটি-মাহিয়া-মাহি-Coming soon will be the hottie Na Mahia Mahi

বিনোদন বার্তাঃ

বাংলা চলচ্চিত্রের বর্তমান নায়িকাদের মধ্যে সবচেয়ে দামি ও জনপ্রিয় হচ্ছেন মাহিয়া মাহি। ছবির কাজ নিয়ে তুমুল ব্যস্ত থাকলেও শনিবার এফডিসির ৭ নম্বর ফ্লোরে সেট ফেলে একটি আইটেম গানের শুটিং করেন তিনি। গানের শিরোনাম মাহির নামেই। ‘হটি নটি মাহিয়া মাহি’। কিন্তু এটি কোনো ছবির গান নয়, একটি মিউজিক ভিডিও। যেটা শুধু ইউটিউবেই দর্শক উপভোগ করতে পারবেন।

‘হটি নটি মাহিয়া মাহি’ পরিচালনা করেছেন অনন্য মামুন। প্রযোজনা করেছেন ইয়াসির আরাফাত। কিন্তু এই গানটি নিয়ে বাস্তবেই দ্বৈত ভূমিকায় হাজির হয়েছেন মাহিয়া মাহি। শনিবার এফডিসিতে গানের অর্ধেক শুটিং করার পরই ঝামেলা বাঁধে। কারণ, পরিচালক নাকি তার সঙ্গে মিথ্যাচার করেছেন।

এ ব্যাপারে তিনি জানান, ‘সিনেমার গানের শুটিংয়ের কথা বললে আমি সিডিউল দেই। পরে জানতে পারি এটি মিউজিক ভিডিও। পরিচালকের এমন মিথ্যাচারে আমার খারাপ লেগেছে। তিনি আমার সঙ্গে অন্যায় করেছেন।’ এদিন নাকি শুটিং ছেড়ে চলেও যান মাহি।

কিন্তু প্রথম আলোর সঙ্গে আলাপকালে ‘বেজায় ক্ষুব্ধ’ সেই মাহির মুখেই উল্টো সুর। ‘হটি নটি মাহিয়া মাহি’ গানের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেন, ‘সিনেমায় এ ধরনের অনেক গানেই নেচেছি। সিনেমার বাইরে একটু আলাদা করে কিছু করার জন্যই এটি করা।’

‘হটি নটি মাহিয়া মাহি’ গানের কথা লিখেছেন দেশবরেণ্য সুরকার ও গীতিকার কবির বকুল। সুর ও সঙ্গীত করেছেন আহমেদ হুমায়ূন। গানে কণ্ঠ দিয়েছেন হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কনা। ১ মে লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে বলে নির্মাতা অনন্য মামুনের পক্ষ থেকে জানানো হয়েছে।

দেখা হয়েছে: 910
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪