|

হরিণাকুন্ডুতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৯

হরিণাকুন্ডুতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনকে না বলুন’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে হরিণাকুন্ডু উপজেলার জেলা পরিষদ অডিটরিয়ামে এ সভার আয়োজন করে হরিণাকুন্ডু থানা ও কমিউনিটি পুলিশিং।

হরিণাকুন্ডু থানার ওসি মো: আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহ্জীব আলম সিদ্দিকী সমি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রখেন ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম)।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, জোড়াদহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম, পৌরসভার মেয়র শাহিনুর রহমান রিন্টু, ফলসী ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান।

বক্তারা, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন বন্ধের জন্য পুলিশকে সহযোগিতা করার পাশাপাশি সকলকে এগিয়ে আশার আহ্বান জানান। সভায় হরিণাকুন্ডু উপজেলার ৮ টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, ইমামসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 329
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪