|

হরিণাকুন্ডুর মাঠ থেকে ২ বন্ধুর মৃতদেহ উদ্ধার, পুলিশ বলছে আত্মহত্যা!

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ন | জুন ২২, ২০১৮

হরিণাকুন্ডুর মাঠ থেকে ২ বন্ধুর মৃতদেহ উদ্ধার, পুলিশ বলছে আত্মহত্যা!

জাহিদুর রহমান তারেক, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
‘আমরা বাবা মাকে অনেক জালিয়েছি আরা জালাবো না, বিদায় পৃথিবী, আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ি নয় ! ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের মাঠ থেকে দুই বন্ধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

তারা দু’বন্ধু হচ্ছেন, বাহাদুরপুর গ্রামের জুল বক্সের ছেলে রিপন (২২) ও একই গ্রামের বিশারত মন্ডলের ছেলে আওয়াল (২০)। বৃহস্পতিবার সকালে হরিণাকুন্ডু উপজেলার ভায়না ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মাঠ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, বৃহস্পতিবার সকালে বাহাদুরপুর গ্রামের স্কুলের পাশে মাঠে দুই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে প্রাথমিক ভাবে কীটনাশকের ২টি বোতল ও সুইসাইড নোট পাওয়া গেছে। লাশ দুইটির মুখ থেকে সাদা গেজলা বের হচ্ছে। কিভাবে তাদের মৃত্যু হয়েছে ময়না তদন্তের পর জানা যাবে। মৃত রিপন জোড়াদাহ কলেজ থেকে দু;বছর আগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেয়। পরীক্ষায় বহিস্কার হয়। এরপর রিপন আর পড়াশুনা করেনি। আওয়াল দশম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে। সে এখন কৃষি কাজ করে। দুই বন্ধু এক সাথে ঘুরে বেড়াতো।

ওই পুলিশ অফিসার আরো জানান, মৃতদেহের পাশে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে। তাতে লেখা আছে, ‘আমরা বাবা মাকে অনেক জালিয়েছি আর জালাবো না, বিদায় পৃথিবী, আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।

দেখা হয়েছে: 531
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪