|

হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ সালের এসএসসি ব্যাচের ঈদ পুনর্মিলনী

প্রকাশিতঃ ১১:৫৪ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০১৮

হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ সালের এসএসসি ব্যাচের ঈদ পুনর্মিলনী

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
পৃথিবীতে ভালো লাগা-ভালোবাসা, গভীর আবেগ ও মমতা জড়ানো অসংখ্য শব্দ রয়েছে। যেসব শব্দের নাম উচ্চারণ করামাত্রই বা ভাবতেই মনের মাঝে অন্যরকম ভালো লাগা কাজ করে। যেমন- মা, মাতৃভূমি, মাতৃভাষা, স্বাধীনতা, পতাকা, ঈদ, পূজা, বনভোজন, মেলা…।

তেমনি এক গভীর আবেগ, অনুভূতি ও স্মৃতির সুর-মূর্ছনার মোড়ক মোড়ানো শব্দের নাম পুনর্মিলনী। নানা শ্রেণি-পেশার মানুষের নানা রকমের পুনর্মিলনী হতে পারে। তবে শিক্ষাজীবনের প্রাণের ক্যাম্পাসের প্রিয় সহপাঠী বন্ধুদের পুনমিলনী সে যে সাধেরই একতারা।

‘সে যে শুধু মিলনের সুখ-সুর গায় / ভেসে স্মৃতির ভেলায়/ দাঁড়িয়ে স্মৃতির জানালায়।’এরই ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯১ সালের এসএসসি ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ঈদের ২য় দিন বৃহস্পতিবার হাটগোপালপুর আরটি কলেজে আলোচনা সভার আয়োজন করা হয়।

সিরাজুল ইসলাম ও ডা: আনোয়ারুল ইসলামের উদ্যোগে এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক, এসএ টিভি ও দৈনিক বণিক বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, মাসুদ পারভেজ, জাহিদুল ইসলাম, মোস্তফা জাহিদ রাজা, আব্দুল মান্নান, নুরুল ইসলাম, জিল্লুর রহমান, নজরুল ইসলাম জীবন, নাসিমুল হাসান বাবুল, মনিরুল ইসলাম সেলিম, জহিরুল ইসলাম, কৃষ্ণ গোপাল দত্ত, বিশ্বজিৎ সরকার, পারুল খাতুন, রেহানা খাতুন, বুলবুলি খাতুন, শাহানা খাতুনসহ অনেকে। প্রতিবছর ঈদুল আযহার পরের দিন এ ধরনের আয়োজন করা হবে বলে জানান আয়োজকরা।

দেখা হয়েছে: 779
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪