|

হাতপাখার বাতাসে টলমল নৌকা-ধানের শীষ

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, হাত পাখার বাতাশে নৌকা, ধানের শীষ এখন টলমল।

তিনি বলেন, স্বাধীনতার ৪৮ বছরে অনেক সরকার ও নেতার পালাবদল হয়েছে কিন্তু দেশে শান্তি প্রতিষ্ঠিত হয়নি। ২৯৯টি আসনে প্রার্থী দিয়েছি, দুই জোটের বাহিরে আমরা তৃতীয় শক্তি হিসাবে আর্বিভূত হয়েছি।

বৃহস্পতিবার দুপুরে উলিপুর স্টেডিয়াম মাঠে কুড়িগ্রাম-৩ আসনের দলের সংসদ সদস্য প্রার্থী মাওলানা গোলাম মোস্তফা মিঞা দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী সভায় মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম এসব কথা বলেন।

তিনি দেশ ও মানবতার কল্যাণে জাতিকে ঐক্যবদ্ধ হয়ে সুশাসন, ন্যায়বিচার, মৌলিক অধিকার ও কল্যানকামী রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী শাসন কায়েমের জন্য হাত-পাখায় ভোট দেয়ার আহবান জানান।

এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুড়িগ্রাম জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, উপজেলা সভাপতি মাওলানা আবু সাঈদ সুমন, ইশা ছাত্র আন্দোলনের উপজেলা সভাপতি কাজিউল হক, ইশা ছাত্র আন্দোলনের কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সভাপতি শফিকুন্নবী বায়েজিদ, ইশা আন্দোলনের উপজেলা সহ-সভাপতি মাওলানা মোসলেম উদ্দিন আজাদী, অধ্যক্ষ মাহবুবুর রহমান, আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪