|

গোদাগাড়ীতে আদিবাসীর ঘরে হামলা ভাংচুর ও লুটপাট

প্রকাশিতঃ ১০:৫২ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৮

হামলা-ভাংচুর-লুটপাট-Vandalism and loot in the house of Godagari

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসীর বাড়ী ঘরে হামলা চালিয়ে ভাংচুর,আসবাবপত্র লুটপাট করেছে সন্ত্রাসীরা। আমার পৈতৃক সম্পত্তিতে ঘর-বাড়ী র্নিমাণ করে বসবাস করে আসছি।

সন্ত্রাসীরা জোর পুর্বক জবর দখল করার জন্য গত শুক্রবার উপজেলার মোহনপুর ইউনিয়নের আই হাই রাহী(ছোট) রাত ১২টার দিকে বাবরের নেতৃত্বে ১০/১২ দেশীয় অস্ত্র নিয়ে সাবিনা মুরমু,র বাড়ীতে হামলা চালালে সাবিনা মুরমু বাধা দিতে গেলে তার উপড় চরাও হয়ে অকথ্য ভাষায় গালিগাজ করেন। এবং আদিবাসী পরিবারটিকে হত্যার হুমকি দেন।

এ ব্যাপারে গত শনিবার গোদাগাড়ী মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে মোহনপুর ইউনিয়নের আই হাই রাহী (ছোট) আসামীরা হল আব্দুস সালামের ছেলে বাবর আলী,(৩৫),আনারুল ইসলামের ছেলে সারোয়ার বাবু,(২৭)শুকদ্দীর ছেলে শামসুল(৩২),আলমের ছেলে আকবর আলী,(৩৪)হোদার ছেলে সানাউল্লাহ(২৫),আজিজুর রহমানের ছেলে সোবহান (২৫),ও সাকিব,মমিন আলীর ছেলে মাসুদ(২২),কালাম হোসনের ছেলে সাজ্জাদ আলী,(৩০)জনাব আলীর ছেলে জহির(৩০)।

সাবিনা মুরমু বলেন রাতের আধারে আমার ঘরে ঢুকে বাক্্েরর তালা ভেঙ্গে থেকে জিনিস পত্রসহ নগদ পচিশ হাজার টাকা লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা তিনি আরও জানান থানায় অভিযোগ করেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেনি বলে অভিযোগ করেছে ।।

জাতীয় আদিবাসী পরিষদের রাজশাহী জেলা সভাপতি বিমল চন্দ্র রাজোয়াড় বলেন আদিবাসীর বাড়ীতে হামলায় ঘটনায় থানায় অভিযোগ দেয়ার পরও পুলিশ কোন ধরনের ব্যবস্থা নেননি বলে অভিযোগ করেন।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি তদন্ত) বলেন আদিবাসীর বাড়ীতে হামলা ও ভাংচুরের ঘটনা আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 374
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪