|

সিরাজদিখানে বাড়ীতে হামলা-ভাঙচুর, আতংকে ঘর ছাড়া পরিবার

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৮

হামলা-ভাঙচুর-Home attacks in the Sirajdee, vandalism, family without fear

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিক্ষের হামলায় একটি পরিবারের বাড়ীতে হামলা ও ভাংচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে। এসময় হামলাকারিরা পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়ায় ভয়ে ঘর ছেড়ে অন্যত্র নিরাপদ স্থানে চলে গেছে পরিবারের সদস্যরা। ৪ ই এপ্রিল উপজেলার লতব্দী ইউনিয়নের নতুন ভাষানচর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়,ভাষানচর গ্রামের মাজেদ মোল্লার সাথে দীর্ঘদিন যাবৎ একই গ্রামের রুকুল মীরের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধপূন জমিতে ৪ ই এপ্রিল বুধবার সকালে রুকুলমীর মাটি কাটতে গেলে মাজেদ মোল্লা বাধা দিলে রুকুল মীরের লোকজন মাজেদ মোল্লার বাড়ী ঘর ভাঙচুর হামলা চালায়। রুকুলমীরের হামলার কারণে মাজেদ মোল্লার বাড়ীর লোকজন প্রাণভয়ে বাড়ী ছেড়ে অন্যত্র আশ্রয় নেয়।

ভুক্তভুগী মাজেদ মোল্লার ভাই জহিরুল হক মোল্লা জানান,রুকুল মিয়ার লোকজন আমার ভাইয়ের বাড়ী ঘর,ঘরের আসবাপত্র ভাংচুর করেই ক্ষান্ত হননি আমার ভাইকে বাড়ীতে আসতে দিতেছেনা ,প্রানের ভয়ে আমার ভাই তার পরিবারসহ পালিয়ে বেড়াচ্ছে । থানায় অভিযোগ করতে গেলে আমাদের চেয়ারম্যান সাহেব বলেন,মামলা করার দরকার নেই আমি বসে বিষয়টি সুরাহ করব ।

বাড়ীতে-হামলা-ভাঙচুর-Home attacks in the Sirajdee, vandalism, family without fear

এ ব্যাপারে অভিযুক্ত রুকুল মীর জানান,ইউপি চেয়ারম্যান, মেম্বার এলাকাবাসী বিচার করার পর আমি আমার জমিতে গেলে পূর্ব পরিকল্পনা করে মাজেদ মোল্লা তার লোকবল নিয়ে আমার উপড় হামলা চালায়। আমার লোকজন তার বাড়ীতে হামলা করছে কিনা আমার জানা নেই।

লতব্দী ইউপি চেয়ারম্যান এসএম সোহরাব হোসেন বাড়ী-ঘর ভাঙচুরের ঘটনা স্বীকার করে বলেন,‘রুকলমীরকে মারধর করার পর তার লোকজন ভাঙচুর করেছে বিষয়টি জেনেই আমি শুক্রবার দু’পক্ষকে মিমাংশার জন্য তারিখ নির্ধান করলে মাজেদ মোল্লা বিচারে আসবে না বলে জানায়।

সিরাজদিখানে-বাড়ীতে-হামলা-ভাঙচুর-Home attacks in the Sirajdee, vandalism, family without fear

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম জানান,বিষয়টি আমি অবগত ওই ইউনিয়নের চেয়ারম্যান বিষয়টি মিমাংশ করবে বলে আমাকে জানিয়েছে আর মাজেদ মোল্লা পালিয়ে বেড়াচ্ছো এরকম কথা আমার জানা নেই ।

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪