|

হালুয়াঘাটে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৮

হালুয়াঘাটে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সৈয়দ তরিকুল্লাহ আশরাফী, হালুয়াঘাট:

রবিবার বিকেলে হালুয়াঘাট স্বদেশী ইউনিয়নের ইটাখোলা গ্রামে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী পলাশসহ তার সহযোগিদের বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করেছে একই এলাকার মোঃ হাবিবুল ইসলাম মন্ডল পরিবারসহ স্থানীয়রা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করেন যে, এলাকাটি রাস্তাঘাটের অবস্থা বেহাল থাকায় যোগাযোগ ব্যবস্থা করা অত্যন্ত কষ্টকর। আইনশৃঙ্খলা বাহিনীর নেই কোন পদচারনা। তাই সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা অবাদে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এহেন কার্যকলাপে এলাকাবাসী অতিষ্ট। তাদের ভয়ে সাধারণ জানগন মূখ খোলার সাহস পায় না। সম্প্রতি ২৩ জুলাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইদুল ইসলাম মন্ডল ও নুরুল ইসলাম মন্ডল এর উপর পলাশ ও তার সহযোগিরা দেশীয় অস্ত্র সহ অতর্কিত হামলা করে।

পরে গুরুতর অবস্থায় তাদের হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ নিয়ে উভয় পক্ষের দুটি মামলা হয়েছে। মোঃ হাবিবুল ইসলাম মন্ডল পরিবারের লোকজন আরও বলেন, থানায় মামলা করার পর থেকে পলাশ ও তার সহযোগিরা প্রতিনিয়তই দেশীয় অস্ত্র নিয়ে শক্তির মহড়া দিচ্ছে। যে কোন সময় ঘটতে পারে রক্তক্ষয়ি সংঘর্ষ। আমরা গৃহবন্দি অবস্থায় থেকে আতংকে দিন কাটাচ্ছি। তাই এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কমনা করছি।

দেখা হয়েছে: 537
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪