|

হালুয়াঘাট মুক্ত দিবস পালিত হয়েছে

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৯

সৈয়দ তরিকুল্লাহ আশরাফী,হালুয়াঘাট : ৭ ডিসেম্বর শনিবার যথাযোগ্য মর্যাদায় হালুয়াঘাট মুক্ত দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড হালুয়াঘাট শাখার উদ্যোগে সকালে অস্থায়ী মুক্তিযোদ্ধা কার্যলয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ কবিরুল ইসলাম বেগ,সাবেক কমান্ডার গাজী আমান উল্লাহসহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানগণ।

প্রেমের টানে স্বামী-সন্তান-ধর্ম ছেড়ে প্রেমিকও হারালেন সবিতা!

উল্লেখ্য যে ১৯৭১ সালের এই দিনে হালুয়াঘাটে মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের জনতার সশস্ত্র যুদ্ধে পাক হানাদার বাহিনী পরাজিত হয়। মুক্তিযুদ্ধের সংগঠক সীমান্তবন্ধু কুদ্রত উল্লাহ মন্ডল হাজারো মানুষের উপস্থিতিতে এইদিনে লাল সবুজের পতাকা উত্তোলন করে হালুয়াঘাটকে মুক্ত ঘোষনা করে। সে থেকে প্রতিবছর যথাযোগ্য মর্যাদায় হালুয়াঘাট মুক্ত দিবস পালিত হয়।

দেখা হয়েছে: 619
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪