|

শেখ হাসিনাকে আবার রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে, শান্ত

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্ত বলেছে, দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আবারও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধু কন্যা বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

উন্নয়নের এ ধারা অব্যহত থাকলে আমি নিশ্চিত করে বলতে পারি ২০৪০ সালে এদেশ আমেরিকা, কানাডার মতো উন্নত দেশে রূপান্ত হবে। সেদিন এ মঞ্চেই আপনাদের সামনে দাড়িয়ে বলতে পারবো এর কর্নধার আমার আপনার নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

বুধবার (২৫ এপ্রিল) বিকেলে সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নের গোপালনগর হাইস্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় হাজার হাজার জনতার ঢল থেকে মোহিত উর রহমান শান্তকে নেতা কর্মীরা ঘেরাটোপে মঞ্চে নিয়ে যায়। নেতাকর্মীদের ভালোবাসা আর আন্তরিকতায় বক্তব্যের এক সময় তিনিও আবেগ আপ্লুতও হয়ে পড়েন।

এসময় শান্ত আরও বলেন, আমার বাবা ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান ৫০ বছর ধরে আপনাদের পাশে ছিলেন, আছেন। সেই বাবার সন্তান হিসাবে আমি কথা দিচ্ছি আমৃত্যু পর্যন্ত আপনাদের পাশে থাকবো। আপনাদের সাথে একসাথে শ্লোগান ধরবো জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই।

অন্যদিকে গত ৮ বছরে ময়মনসিংহ তথা সদর উপজেলা উন্নয়ন চিত্র তুলে ধরে মোহিত উর রহমান শান্ত বলেন, পুনোরায় জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনাদের ২০০৮ সালের মতো সিদ্ধান্ত নিতে হবে। আগে ঘাগড়া ইউনিয়ন থেকে যে কোন রোগীকে চরপাড়ায় মমেক হাসপতালে নিয়ে যেতেই হতো। কিন্ত এখন ঘাগড়াতেই কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। কৃষকের সার, বিদ্যুৎ, বাসস্থানসহ শিক্ষা ব্যবস্থায় যে পরিবর্তন শেখ হাসিনা করেছেন তা আজ বিশ্ব দরবারে স্বীকৃত।

বিশাল এ জনসভায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাজাহান সরকার সাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ সভাপতি ও চরঈশ্বরদিয়া ইউপি চেয়ারম্যান মোর্শেদুল আলম জাহাঙ্গীর, মহানগর স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক মোফাখখর হোসেন খোকন, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সরকার মো: সব্যসাচী, মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উষাণ, জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পান্না, সদর উপজেলা যুবলীগ নেতা রিয়াজুল ইসলাম রাসেল,মারুফ, আবুল, প্রমুখ।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪