|

হিন্দু সম্প্রদায়ের জায়গা দখলের অভিযোগে সিলেটের প্রভাবশালী কারাগারে

প্রকাশিতঃ ২:১৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৮

হিন্দু সম্প্রদায়ের জায়গা দখলের অভিযোগে সিলেটের প্রভাবশালী কারাগারে

মোঃফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ

ভূমি দস্যু এই রকম হাজার হাজার রাগীব আলীদের কারণে বাংলাদেশ থেকে হিন্দুরা বিভিন্ন সময় নীরবে নিভৃতে দেশ ত্যাগ করতে বাধ্য হচ্ছে! এমন কোনো অপকৌশল নেই যা তারা করে না, হিন্দুদের বাড়ি-ঘর, জায়গা-জমি দখল করার জন্য!

ছেলেসহ ফের কারাগারে রাগীব আলী। বুধবার বেলা সাড়ে ১১টায় সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মোহাম্মদ মোস্তাইন বিল্লাহ এ পিতা-পুত্রকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  এই নির্দেশ যারা জোরপূর্বক হিন্দুদের বাড়িঘর ও মন্দিরের জায়গা দখল করে আছে তাদের জন্য সতর্ক বার্তা বলে মনে করা হচ্ছে, আশা করি আর কেউ অবৈধ ভাবে হিন্দু সম্পত্তি দখল করে ছাড় পাবে না, সে যত বড় শক্তিশালী নেতাই হোক। বিচার তাদের হবেই।

ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি করে সিলেটের তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ এবং জালিয়াতির মামলায় নিম্ন আদালতের রায় উচ্চ আদালতে বহাল থাকায় তাদের জামিন নামঞ্জুর করে বিচারক এ রায় দেন।

আমরা সবাই এই জঘন্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সমস্ত দেবোত্তর সম্পত্তি হিন্দুদের মাঝে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানাচ্ছি।

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪