|

হিলিতে আটক ১৪ মাদক ব্যবসায়ীকে মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে বিজিবি

প্রকাশিতঃ ২:৫৫ পূর্বাহ্ন | জুন ২৮, ২০১৮

মুচলেকা

হিলি প্রতিনিধি:
হিলি সীমান্তে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত ২ নারীসহ ১৪ মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। এরপর মুচলেকা দিয়ে সবাইকে ছেড়ে দেয়া হয়েছে।

বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার আব্দুল মান্নান জানান, হিলি সীমান্ত এলাকা মাদক মুক্ত করার জন্য বিজিবি ২০ ব্যাটালিয়ন অধিনায়কের নির্দেশে বুধবার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন গ্রাম এলাকায় অভিযান চালানো হয়।

এসময় বাসুদেবপুর ক্যাম্পের আওতাধীন এলাকা থেকে নারীসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে হিলি চেকপোষ্ট ক্যাম্পের বিজিবি সদস্যরা আরো ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

হিলি চেকপোস্ট ক্যাম্প কমান্ডার আবু নাছের জানান, আটককৃতরা সকলেই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা আর কোন দিন মাদক চোরাচালানী করবে না মর্মে মুচলেকা নিয়ে সবাইকে ছেড়ে দেয়া হয়।

আটককৃতরা হলেন – আনারুল ইসলাম ( ৪৮), বাপ্পি মিয়া (২৫), মিন্টু শেখ(৩৫) , লিয়াকত হোসেন মনা (৪৮), জুয়েল রানা (৩৮), নাজমুল হাসান (২৬), আরমান আলী ( ৪০), মোয়াজ্জেম হোসেন(৪৫), মিলন মিয়া( ৩৭), রুপালী বেগম(৪০), নুরুজ্জামান (৩৫), বিউটি বেগম( ৪০), আলমাস হোসেন( ৩৮) আমিরুল ইসলাম( ৩২), এদের সকলের বাড়ি হিলি সীমান্ত এলাকায়।

দেখা হয়েছে: 544
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪