|

হিলিতে দুস্থদের চাল আত্বসার্থের অভিযোগে ইউপি চেয়ারম্যান আটক

প্রকাশিতঃ ৫:১৩ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০১৯

হিলিতে দুস্থদের চাল আত্বসার্থের অভিযোগে ইউপি চেয়ারম্যান আটক

হিলি প্রতিনিধিঃ হিলিতে দুস্থ নারীদের জন্য বরাদ্দকৃত ভিজিডি (ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট) চাল আত্মসাতের অভিযোগে হাকিমপুর উপজেলার ৩ নম্বর আলীহাট ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবুকে আটক করেছে হাকিমপুর থানার পুলিশ।

গত মঙ্গলবার রাত ৯টায় উপজেলার আলীহাট ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, দুস্থদের মাঝে ভিজিডির চাল বিতরণের জন্য দুই মাসের চাল উত্তোলন করেন ইউপি চেয়ারম্যান। তারপর তিনি ভুক্তভোগীদের মাঝে এক মাসের চাল বিতরণ করেন। এই অভিযোগের ভিত্তিতে রাতে আলীহাট ইউনিয়ন চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান এক মাসের চাল বিতরণের কথা স্বীকার করনে, আরেক মাসের চালের হিসাবের কোনও উত্তর দিতে পারেনি।

তিনি আরও বলেন, এক মাসের ৬৯৮ জন ভুক্তভোগীর ৩০ কেজি করে ২১ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে তাকে আটক করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা লস্কর থানায় মামলা করেছে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুস্থদের চাল আত্মসাতের অভিযোগে তাকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪